আপনার সঙ্গী ঠিক কতটা সক্ষম!

আপনার সঙ্গী ঠিক কতটা সক্ষম!

প্রকাশিত: ২৩-০৯-২০১৯, সময়: ১৪:৫৪ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : অনেক সময় এমনও হয় যে, আমাদের চেনা মানুষটাও বিছানায় অচেনা হয়ে ওঠে। শারীরিক তৃপ্তি যদি না আসে তাহলে কিন্তু মনের ও তৃপ্তি হয়না। মনের মধ্যে কোথাও না কোথাও একটা খুঁত ঠিক থেকেই যায়। এই ছোট্ট একটা খুঁত কিন্তু একটা সম্পর্কে গভীর ক্ষত তৈরি করে দিতে পারে। তাই নিজের জীবন সঙ্গী খুব ভেবেচিন্তে বাছুন। মানুষের মনের মতো জটিল আর কিছুই হয়না। তাই কারও মন বোঝা ততোটা সহজ নয় কিন্তু। আসুন জেনে নিই এই মন বুঝতে গেলে কোন কোন পাঁচটি বিষয় মনে রাখতে হবে আমাদের :-

আপনার প্রেমিক কিংবা প্রেমিকা কি আপনার চোখে চোখ রেখে কথা বলতে পারে? সবসময় মনে রাখবেন যারা চোখের দিকে চোখ রেখে কথা বলতে পারেন, তাঁরাই একমাত্র বিছানায় সাহসী হন। কারণ তাঁদের মধ্যে কোনও রকম দ্বিধা থাকেনা।

শরীর মুক্ত হওয়ার আগে কিন্তু মনটা উন্মুক্ত হওয়া খুব বেশি প্রয়োজন। আপনার সঙ্গী যদি আপনার সাথে যৌনতা নিয়ে মনখুলে আলোচনা করতে পারে, তাহলে মনে রাখবেন মিলনের আগেই কিন্তু অর্ধেক কাজ হাসিল হয়ে যায়।

মনে রাখবেন যে মহিলারা ভাল নাচতে পারেন তাঁরা কিন্তু আপনার ভাল শয্যাসঙ্গীও হতে পারেন। তাই যদি কখনও আপনার প্রেমিকা, বান্ধবী কিংবা হবু স্ত্রী নাচে ব্যস্ত থাকেন তাহলে কিন্তু আপনি সবসময় সজাগ থাকবেন।

আপনি যাকে পছন্দ করেন সেই মনের মানুষটি যদি নিজে আত্মবিশ্বাসী হন, তাহলে বুঝ নেবেন যে, তিনি শারীরিক মিলনেও বেশ পটু হবেন। মনে রাখবেন নিজের অধিকার যাঁরা বুঝে নিতে পারেন, তাঁরা কিন্তু বিছানাতেও আপনার ইচ্ছে-অনিচ্ছেকে গুরুত্ব দেবেন।

যদি আপনি প্রথম প্রেমে পড়েন তাহলে কিন্তু অবশ্যই নিজের সঙ্গীকে রেস্তরাঁ কিংবা কফি ডেটে নিয়ে যান। তারপর যদি দেখেন যে তিনি যখন খাবার খাচ্ছেন তখন বেশ ধীরে-সুস্থে উপভোগ করে খাচ্ছেন, তাহলে কিন্তু আপনি অত্যন্ত ভাগ্যবান ব্যক্তি। কারণ আপনি যখন তাঁর সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হবেন তখনও কিন্তু সে ঠিক এভাবেই সেই মিলন উপভোগ করতে চাইবেন।

Leave a comment

উপরে