মেয়েরা ছেলেদের কাছে যে ৮ জিনিস চায়

মেয়েরা ছেলেদের কাছে যে ৮ জিনিস চায়

প্রকাশিত: ১৬-০৭-২০১৯, সময়: ১৯:৩৩ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : সম্পর্কের ক্ষেত্রে প্রত্যাশা থাকবেই। তবে সব প্রত্যাশা যে পূরণ হয় বিষয়টি আবার তেমন নয়। তবু মানুষ প্রিয়জনের কাছেই আশা করে। তাই মেয়েরা ছেলেদের কাছ থেকে অনেক কিছুই আশা করে। চলুন জেনে নিই মেয়েদের যে যে আশাগুলো ছেলেদের পূরণ করা উচিত।

উপহার
মেয়েরা উপহার পেতে খুবই পছন্দ করে। তার মানে এই নয় যে, খুব দামি উপহার দিতে হবে। অনেক কম দামে উপহার দিয়েও মেয়েদের খুশি রাখা যায়। আপনার কাছ থেকে ফুল, চকলেট, কার্ড মেয়েরা আশা করতেই পারে।

নিরাপত্তার অনুভূতি
মেয়েরা চায় ছেলেরা তাদের পরিবারের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিক। এতে একজন মেয়ে নিজের সম্পর্কের ভিত্তিকে অনেকটা শক্ত মনে করে।

প্রশংসা
প্রতি মুহূর্তেই আপনি তাকে সুন্দর বলেন এটা সে কখনও চায় না। কিন্তু কিছু বিশেষ মুহূর্তে আপনার প্রশংসা তো আপনার সঙ্গী আশা করতেই পারেন।

কথাকে গুরুত্ব দেওয়া
মেয়েরা চায় না যে, তাদের কথা সব সময় আপনি শুধু শনেই যান। তারা চায় যখন আপনি তার কথা শুনবেন, তখন মন দিয়েই শোনার চেষ্টা করবেন। তার কথাটিকে গুরুত্ব দেবেন।

বিশেষ দিনের তারিখ মনে রাখুন
মেয়েরা চায় আপনি সবগুলো বিশেষ দিনের তারিখ মনে রাখুন। আর এই বিশেষ দিনগুলো নিজেদের মতো করে উৎযাপন করুন।

পোশাক পরা নিয়ে কিছু না বলা
মেয়েরা কোনও পোশাক পরার পর যদি অন্য ছেলেরা তার দিকে তাকিয়ে থাকে, তাহলে মেয়েদের কী দোষ! বাইরে লোকজন তাকাবে বলে সে তার নিজের ইচ্ছেমতো পোশাকও পরতে পারবে না! আসলে মেয়েরা চায়, ছেলেরা তাদের পোশাক পরা নিয়ে কিছু না বলুক।

কোথাও খেতে নিয়ে যাওয়া
মেয়েরা বাইরে খেতে ভীষণ পছন্দ করে। তাই সুযোগ পেলেই প্রেমিকাকে কোথাও খেতে নিয়ে যান।

অপেক্ষা করাবেন না
মেয়েরা অপেক্ষা করতে একদমই পছন্দ করে না। তাই আপনি সময়মতো আসবেন এটা মেয়েরা আশা করতেই পারে।

উপরে