মেয়েদের যেসব জিনিস লুকিয়ে দেখে ছেলেরা

মেয়েদের যেসব জিনিস লুকিয়ে দেখে ছেলেরা

প্রকাশিত: ২৫-০৫-২০১৯, সময়: ১৭:৩১ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ছেলেরা মেয়েদের বিভিন্ন দিক খুব খেয়াল করে। শুধু মন নয়,পায়ের নখ থেকে ঘাড়, চিবুক আরও অনেক দিকই খুঁটিয়ে দেখে তারা। তবে কিছু কিছু জিনিস আছে যা ছেলেরা অবশ্যই খেয়াল করে। যেগুলো নিয়ে তারা বন্ধু মহলেও আলোচনা করে। চলুন তবে জেনে নেয়া যাক সে বিষয়গুলো-

পোশাক
মেয়েদের পোশাকের রং দেখেই ছেলেরা সহজে অনুমান করতে পারে আপনি কি চাইছেন। আপনি ঠান্ডা নাকি একটু রোম্যান্টিক তাও পোশাকে বোঝা যায়। তাই মেয়েরা কেমন পোশাক পরছে আর কোন রঙের পোশাক পরছে এই বিষয়টা ছেলেরা খুবই খেয়াল করে।

লুকিয়ে ফোনের স্ক্রিনে দেখা
বাসে বা ট্রেনে এমন অনেক ছেলে দেখা যায় যারা মেয়েদের ফোনের দিকে তাকিয়ে থাকে। মানে আপনি কি টেক্সট করছেন, কাকে করছেন , কি লিখছেন খুব খেয়াল করে। যেমন, আপনি হয়তো লিখছেন..আমি সেখানে যেতে চাই। আমি খুব টায়ার্ড। প্লিজ আমাকে একটু পিক করো। এরকম লেখার ধরণ মানে আপনি হিংসুটে। খালি নিজেরটাই বোঝেন। আবার যারা লেখেন, মিস ইউ, কামব্যাক সুন, লাভ ইউ পুচু…এর অর্থ হল আপনি একটু বেশিই লোক দেখিয়ে প্রেম করতে ভালোবাসেন।

মুখভঙ্গি
মুখভঙ্গি দিয়ে আসলে কিছুই বোঝা যায় না। কারণ আপনি যার দিকে তাকিয়ে আছেন তিনি আপনাকে চেনেন না। এমনকি হয়তো খেয়ালও করেনি যে আপনি তাকে মন্ত্রমুগ্ধের মতো দেখছেন। তিনি হয়তো তখন সে তার প্রেমিকের সঙ্গে বা অন্য কোনও কাজ নিয়ে কথা বলতে ফোনে ব্যস্ত। সুতরাং এই থিয়োরি ভুলে যান। এই দেখে আপনি মোটেও বুঝতে পারবেন না যে মেয়েটি কথা বলতে আগ্রহী কিনা।

কেমন পানীয় পছন্দ
মেয়েরা খাবারের সঙ্গে কি ধরণের পানীয় খেতে পছন্দ করেন তাও ছেলেরা খেয়াল করে। খাবারের সঙ্গে হালকা পানীয় মেয়েদের মুড বোঝাতে সাহায্য করে।

কেমন খাবার পছন্দ
প্রথম দিন ডেটিং-এ গিয়েই যদি আপনার প্রেমিকা বা পছন্দের মানুষটি স্যালাড বা অয়েল ফ্রি খাবার পছন্দ করেন, তাহলে বুঝে নেন কপালে দুঃখ আছে। মেয়েটি শুধুমাত্র নিজের ইমেজ ধরে রাখার জন্যই এসব করছে। আর যদি মন ভরে বার্গার, চিপস, কোল্ডড্রিংক খায় তাহলে ভাল, সে খেতে খুবই পছন্দ করে।

সেলফি আর লিপস্টিক
যে মেয়ে ঘনঘন সেলফি তোলে নিজের মুখে দেখে ছেলেরা নিশ্চিত হয়ে যায় যে এ মেয়ে ফ্লার্টিং-এ ওস্তাদ। আর যে কানে হেডফোন নিয়ে বইতে মগ্ন থাকে বাসে থাকা অবস্থায়ও তার মানে এ বেশ ভালো। বন্ধুত্বতে আগ্রহী।

বউ বা প্রেমিকার মন বুঝতে
যদি দেখে যে বউ বাথরুমে ঢুকে গলা ছেড়ে গান গাইছে তার মানে আজ তার মুড ভালো আছে। আর যদি গম্ভীর হয়ে শুধুই পানি ঢালার শব্দ আসে বুঝে নিতে হবে যে কোনো সমস্যা আছে। প্রেমিকার ক্ষেত্রেও এর ভিন্ন কিছু হয় না।




উপরে