লাইফস্টাইল Archives - Padmatimes 24x7 News Portal

অবৈধ সম্পর্ক ধরা পড়লে যা করবেন

পদ্মাটাইমস ডেস্ক : একটা মানুষ কারো সঙ্গে পবিত্র সম্পর্কে জড়ানোর পরও বিভিন্ন কারণে অন্য কারো সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে..

বিবাহ বিচ্ছেদের সম্ভবনা আছে যেসব পেশায়

পদ্মাটাইমস ডেস্ক : বিশ্বে বিবাহ বিচ্ছেদের সংখ্যা বড়ছে প্রায় প্রতিদিন। ইউএস সেনসাস বিউরোর গত পাঁচ বছরের গবেষণা অনুযায়ী, সময়ের অভাবে ঘটছে বেশিরভাগ বিচ্ছেদ। অধিকাংশ ক্ষেত্রেই কিছু নির্দিষ্ট পেশার অন্তর্ভুক্ত..

যেকোনো সময় ঘুমিয়ে পড়া বড় রোগের লক্ষন?

পদ্মাটাইমস ডেস্ক : রহমান সাহেবের বয়স ৪৫, ভাত ঘুমটা অফিসেই সেরে নেন। ব্যস্ততা থাকলেও চেপেচুপে একটু বসতে পেলে ছোট্ট করে ঘুম। আর দাঁড়িয়ে থাকলে ঢুলতে ঢুলতেই কেটে যায়। শুধু রহমান সাহেব কেন? প্রাইভেট টিউটর জাহিদ, আইটি..

যে কারণে তরুণীরা দেহ ব্যবসায় জড়িয়ে পড়ছে

পদ্মাটাইমস ডেস্ক : স্লিম হওয়ার জন্য শত শত তরুণী ও কিশোরী ইয়াবা আসক্ত হচ্ছে। এদের বেশির ভাগই রাজধানীর উচ্চ ও মধ্যবিত্ত পরিবারের সন্তান। ইয়াবায় আসক্ত শতকরা ৮০ ভাগ ছাত্রীর লেখাপড়া বন্ধ হয়ে গেছে। মাদকাসক্ত হয়ে অপরাধ..

বিশ্বের পাঁচ নামী-দামি গাড়ি

পদ্মাটাইমস ডেস্ক : আধুনিক জীবনের অন্যতম অনুসর্গ গাড়ি। অনেকের কাছে এটি বিলাসিতা কিংবা আভিজাত্য প্রদর্শনের উপায়। নতুন গাড়ির শখ থেকে কিংবা আরও ভালো গাড়ির আকাঙ্খায় অনেকে গাড়ির নাম, দাম, মডেল নিয়ে খোঁজ-খবরও রাখেন..

মনের সুখে ব্যাঘাত ঘটাবে যে পাঁচটি অজুহাত!

পদ্মাটাইমস ডেস্ক : অনেকেই আছেন যারা নানা কাজে অজুহাত তৈরি করে থাকেন। কিন্তু এটা আপনাকে মানসিকভাবে বিপর্যস্ত করে তুলতে পারে। কারণ অজুহাত তৈরিতে বেশির ভাগ সময় মিথ্যার আশ্রয় নিতে হয়। বিশেষজ্ঞরা অন্তত পাঁচটি অজুহাত..

সঙ্গীর পোশাকের গন্ধে কমে স্ট্রেস!

পদ্মাটাইমস ডেস্ক : প্রাত্যহিক জীবনে অনেক কাজ, যন্ত্রণা, অশান্তি বিরাজ করে। যার ফলে স্ট্রেস বা চাপ আসে প্রতিনিয়ত। কখনো মানসিক ভাবে, আবার কখনো শারীরিক ভাবে। তাই সারাদিনের কর্মব্যস্ততার পরে সবাই একটু শান্তি চায়।..

বিশ্বের দামি ১০ মদ

পদ্মাটাইমস ডেস্ক : সুরা বা মদ্যপান- কারও জন্য নেশা আবার কারও জন্য আভিজাত্য প্রদর্শন। আর এই নেশা এবং আভিজাত্যকে কেন্দ্র করে অনেকে সুরাকেন্দ্রিক পেশাও বেছে নিয়েছেন। এমন অনেক দামি মদিরা বা সুরা আছে যার দাম এবং নাম..

শীতে সুস্থ থাকার উপায়

পদ্মাটাইমস ডেস্ক : শীতে প্রায় অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। তবে আপনার আশপাশেই এমন অনেকে আছেন, যারা সাধারণত খুব বেশি অসুখে আক্রান্ত হন না। কর্মক্ষেত্রে দেখা যায় আপনি হয়তো সিক লিভ সব শেষ করে ফেলেছেন, অথচ আপনার সহকর্মীর..

উপরে