রাজশাহীতে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি

রাজশাহীতে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি

প্রকাশিত: ২১-০৭-২০১৯, সময়: ১৯:১৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর বিনোদপুর মিজানের মোড় এলাকায় ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। এসময় তাদের প্রাইভেট কার ভাঙচুর করা হয়। রোববার দুপুরে এ ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানা হেফাজতে নেয় বলে জানান মতিহার থানার ওসি হাফিজুল রহামন।

এরা হলেন, দেওয়ান বাছার (৪৫), ইউসুফ আলী (৩৮) ও প্রাইভেট কারের ড্রাইভার শামীম রেজা (১৯)। তারা তিনজন রাজশাহী এগ্রো ফুডস এন্ড বেভারেজ কোম্পানির কর্মকর্তা কর্মচারি।

তিনি জানান, এই তিন ব্যক্তি একটি কোম্পানির প্রচারের জন্য শিশুদের চিপস খাওয়াচ্ছিল। এ সময় স্থানীয় লোকজনের মধ্যে সন্দেহ জাগে। এলাকাবাসী জিজ্ঞেস করেন, তারা কোন কোম্পানি থেকে এসেছেন এবং তাদের তিনজনের পরিচয়পত্র দেখতে চান। তারা পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হলে ছেলেধরা সন্দেহে তদের ধরে গণপিটুনি দেয় এলাকাবাসী। এ সময় তাদের প্রাইভেট কার ভাংচুর করে তারা।

ওসি বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানা হেফাজতে নেয়। পরে থানায় ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের ৫০ হাজার টাকা জমিমানা করা হয়েছে। ভোক্তা অধিকার আইন অনুযায়ি বিএসটিআই এর অনুমোদন ছাড়া চিপস তৈরী এবং রাস্তার পাশে শিশুদের খাওয়ানোর অপরাধে তাদের জরিমানা করা হয়েছে। রাজশাহী সিটি করপোরেশন থেকে ট্রেড লাইসেন্স নিয়ে তারা চিপস তৈরী করে বাজার জাত করছিল বলে জানান ওসি।

Leave a comment

উপরে