লিড Archives - Padmatimes 24x7 News Portal

ইলেকট্রনিক মিডিয়া কর্মীরা ওয়েজবোর্ডে কেন নয়: হাইকোর্ট

পদ্মাটাইমস ডেস্ক : ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের নবম ওয়েজবোর্ডসহ পরবর্তী ওয়েজ বোর্ডগুলোর আওতায় আনার নির্দেশ কেন দেয়া..

ইডেন ছাত্রলীগ নেত্রীদের বিরুদ্ধে যত অভিযোগ

পদ্মাটাইমস ডেস্ক : নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সম্প্রতি পদচ্যুত হয়েছেন ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। সংগঠনের শীর্ষ দু’নেতার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার..

বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে কটাক্ষ করলে জনগণ ক্ষমা করবে না : কাদের

পদ্মাটাইমস ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটাক্ষ করলে বাংলাদেশের জনগণ কাউকে ক্ষমা করবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী..

রাণীনগরে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগর থানার এসআই আক্তারুজ্জামান (৪৮) ট্রেনের সাথে ধাক্কা লেগে নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ট্রেনের ধাক্কা লেগে গুরুতর আহত হলে নওগাঁ হাসপাতাল থেকে বগুড়া বগুড়া শহীদ জিয়াউর..

ট্রেন দুর্ঘটনা রোধে সতর্ক হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

পদ্মাটাইমস ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই ট্রেনের ভয়াবহ সংঘর্ষের ঘটনার পুনরাবৃত্তি রোধে সংশ্লিষ্ট সকলকে সতর্ক হওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘রেলের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে এ ধরনের..

তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত

পদ্মাটাইমস ডেস্ক : সিগন্যাল অমান্য করে ভুল লাইনে চলে যাওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় এ ট্রেন দুর্ঘটনা ঘটে। এ কারণে তূর্ণা এক্সপ্রেসের চালক, সহকারী চালক ও পরিচালককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার..

তূর্ণা নিশীথার ‘চালকের অবহেলায়’ ট্রেন দুর্ঘটনা

পদ্মাটাইমস ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ভোর রাতে দুই ট্রেনের মধ্যে সংঘর্ষে হতাহতের ঘটনায় তূর্ণা নিশীথার চালক দায়ী বলে প্রাথমিক তদন্তে পেয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। সোমবার রাত পৌনে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম..

দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৬

পদ্মাটাইমস ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় যাত্রীবাহী দুই ট্রেনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৬ জন নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত ৩টার দিকে কসবা উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে..

অপারেশন টেবিলে রোগী রেখে পালানোর সময় আটক ২, প্রসূতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, পাবনাা : পাবনার চাটমোহরে একটি বেসরকারি ক্লিনিকে অপারেশন টেবিলে অপারেশন করে সেলাই ও আনুষঙ্গিক কাাজ নাা সেরে রুগীকে ফেলে রেখে পালানোর সময় কথিত চিকিৎসকসহ দুইজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে..

উপরে