সড়ক দুর্ঘটনায় নিহত ২৪

সড়ক দুর্ঘটনায় নিহত ২৪

প্রকাশিত: ১৯-১১-২০১৯, সময়: ১৩:৩২ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : পাকিস্তানে মঙ্গলবার সকালে পৃথক পাঁচ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ২৪ জন প্রাণ হারিয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৪২ জন। দেশটির পাঞ্জাব ও সিন্ধ প্রদেশের বিভিন্ন স্থানে এই দুর্ঘটনাগুলো হয় বলে স্থানীয় সংবাদ মাধ্যম দুনিয়া নিউজ জানিয়েছে।

সকালে পাঞ্জাবের পাকপাত্তানে এলাকায় একটি দ্রুতগামী গাড়ি সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এর আট যাত্রী নিহত হন। পরে উদ্ধারকারী দল এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ওই একই রাজ্যের মুজাফফরগর শহরের মাজদায় একটি যাত্রীবাহী ভ্যান ও মোটসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ছয়জন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন।

এর আগে মঙ্গলবার সকালে সিন্ধ প্রদেশের রাজধানী লাহোরের ফিরোজপুর সড়কে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত হন কমপক্ষে ছয়জন। এছাড়া শহরের মুলতান-সুক্কুর সড়কে একটি যাত্রীবাহী বাসে আগুন লাগার ঘটনায় নিহত হয়েছেন কমপক্ষে আরো তিনজন।

এদিকে পাকিস্তানে মঙ্গলবারের আরেক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক সুফি গায়ক। সিন্ধ প্রদেশের নৌশাহরো ফেরোজ এলাকায় অনুষ্ঠিত এক দুর্ঘটনায় নিহত হন ওই সঙ্গীতশিল্পী। তবে তার পরিচয় উল্লেখ করেনি সংবাদ মাধ্যমটি।

Leave a comment

উপরে