মদিনায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশিসহ নিহত ৭

মদিনায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশিসহ নিহত ৭

প্রকাশিত: ২৪-০৮-২০১৯, সময়: ১৯:৩৮ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : সৌদি আরবের পবিত্র নগরীর মদিনায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন বাংলাদেশি শ্রমিকসহ ৭ জন নিহত হয়েছেন। শুক্রবার (২২ আগস্ট) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা বাংলাদেশিরা আল ফাহাদ নামক কোম্পানিতে কর্মরত ছিলেন।

নিহত বাংলাদেশীরা সবাই নারায়ণগঞ্জের আড়াইহাজারের কালাপাহাড়িয়া ও কদমীরচর ইউনিয়নের বাসিন্দা। শুক্রবার বিকালে এই খবর তাদের বাড়িতে পৌছঁলে শুরু হয় শোকের মাতম।

এরা হলেন- কদমীরচর ইউনিয়নের ডাকঘর কালাপাহাড়িয়া জাব্বার মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৫) পাসপোর্ট নং (ইচ০৪০৫৪৯৫), আলিয়ারচর গ্রামের মোতালিব ব্যাপারীর ছেলে নুরা মিয়া (২৩) পাসপোর্ট নং (ইজ০৩২৬৮৩৩), বদরপূর পূর্বখান্দী গ্রামের মোতালিবের ছেলে নূর আলম (২২) পাসপোর্ট নং (ইঈ ০৫৭৪৩২৬) এবং পার্শ্ববর্তী গ্রাম চম্পক নগর ইউনিয়নের মোকররমে ছেলে উজ্জল (২৪) পাসপোর্ট নং (ইই০৬১০৫৯৮)।

সৌদি আরবের জেদ্দাস্থ কনস্যুলেট এর আইন সহকারী মোহাম্মদ মহসিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত শ্রমিকরা মদিনার আল ফাহাদ কোম্পানিতে পরিচ্ছন্নতার কাজে কর্মরত ছিলেন। মদিনায় কাজ শেষে ১০০ কিলোমিটার দূরে অবস্থিত বাসায় যাওয়ার পথে তাদের বহনকারী গাড়িটি আরেকটি গাড়ির সঙ্গে মুখোমুখি আঘাত আনলে এই দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে ৪ বাংলাদেশী শ্রমিক নিহত হন। ওই গাড়িতে থাকা ৩ জন সৌদি নাগরিকও নিহত হন। ড্রাইভার সুদানের নাগরিককে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া আর কোন বাংলাদেশী শ্রমিক ছিল না বলেও নিশ্চিত করেন এই আইন কর্মকর্তা।

এদিকে কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী সাইফুল ইসলাম স্বপন জানান, স্বজন হারানোর বেদনায় গোটা কালাপাহাড়িয়া ইউনিয়নের এখন শোকের ছায়া নেমে এসেছে। শান্তনা দেওয়ার ভাষা নেই কারও।

Leave a comment

উপরে