ভারতেও অবৈধ সন্তান আছে ইমরান খানের

ভারতেও অবৈধ সন্তান আছে ইমরান খানের

প্রকাশিত: ১৪-০৭-২০১৮, সময়: ১২:১৬ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : পাকিস্তান রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির ক্রিকেট কিংবদন্তি ইমরান খানের পাঁচটি অবৈধ সন্তান আছে বলে দাবি করেছেন তার সাবেক স্ত্রী রেহাম খান। এদের মধ্যে একাধিকজনের বাড়ি ভারতে এবং সবচেয়ে বড় জনের বয়স ৩৪।

রেহাম পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক। তিনি ছিলেন ইমরান খানের দ্বিতীয় স্ত্রী। ২০১৫ সালের জানুয়ারিতে ইমরানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তবে ১০ মাসের মাথায় অক্টোবরে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

বিচ্ছেদের পর আত্মজীবনী লেখা শুরু করেন রেহাম। যেখানে ইমরান খানের সঙ্গে তার বিবাহিত জীবনের বিস্তারিত বর্ণনা দিয়েছেন। বইয়ে বলা হয়, রেহামের কাছে ইমরান স্বীকার করেছিলেন যে, তার একাধিক অবৈধ সন্তান আছে। রেহাম পাল্টা প্রশ্ন করেছিলেন, তারা কি সকলেই শ্বেতাঙ্গ? উত্তরে কিংবদন্তি ক্রিকেটার জানিয়েছিলেন, সকলেই নন।কেউ কেউ ভারতীয়ও আছেন। তাদের মধ্যে বড় জনের বয়স ৩৪ বছর।

এমন একটা সময়ে বইটি প্রকাশ হয়েছে যখন সামনেই পাকিস্তানের সাধারণ নির্বাচন। এজন্য পিটিআইর অনেক নেতা মনে করেন, অন্য দল বিশেষ করে অযোগ্য ঘোষিত প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দলের কাছ থেকে অর্থের বিনিময়ে ইমরানকে ছোট করতে তার সাবেক স্ত্রী রেহাম এই বই লিখেছেন। আসন্ন জাতীয় নির্বাচনে ইমরান খানের চরিত্রকে কলুষিত করতেই রেহাম অর্থের বিনিময়ে এ কাজ করেছেন বলে অনেকে মন্তব্য করছেন।



উপরে