আন্তর্জাতিক Archives - Padmatimes 24x7 News Portal

নিউইয়র্কে বাঘ ‘নাদিয়া’ করোনায় আক্রান্ত

পদ্মাটাইমস ডেস্ক : নিউইয়র্ক সিটির ব্রঙ্কস চিড়িয়াখানায় নাদিয়া নামের একটি স্ত্রী লিঙ্গের বাঘ করোনাভাইরাসে আক্রান্ত..

করোনায় আক্রান্ত ১৩ লাখ, ৬৯ হাজারের মৃত্যু

পদ্মাটাইমস ডেস্ক : করোনাভাইরাসে বিশ্বব্যাপী আক্রান্ত হয়েছে প্রায় ১৩ লাখ মানুষ। আর মারা গেছেন ৬৯ হাজারেরও বেশি। যুক্তরাষ্ট্রভিত্তিক জরিপ সংস্থা ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় বিশ্বের ৬৯ হাজার..

তাবলিগের ১২ বাংলাদেশির বিরুদ্ধে ভারতের মামলা

পদ্মাটাইমস ডেস্ক : ভারতে তাবলিগ জামাতের বড় জমায়েতের কারণে অনেক মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে অভিযোগ করে আসছিল দেশটি। আর এবার সেই তাবলিগ জামাতের ১২ বাংলাদেশি সদস্যের বিরুদ্ধে মামলা করেছে ভারতের পুলিশ। বিবিসি’র..

বাবার মরদেহ কাঁধে নিয়ে শ্মশানে চার মেয়ে!

পদ্মাটাইমস ডেস্ক : করোনা ঠেকাতে ভারতজুড়ে চলছে লকডাউন। প্রতি মুহূর্তে বলা হচ্ছে, বাঁচতে হলে একমাত্র অস্ত্র সামাজিক দূরত্ব বজায় রাখুন। আর সেই সামাজিক দূরত্বের কারণে এবার মৃত্যুর পর এক ব্যক্তির শেষকৃত্য অনুষ্ঠানে..

করোনায় ইউরোপকে ছাড়িয়ে যাবে ভারত

পদ্মাটাইমস ডেস্ক : করোনাভাইরাসের চরম ঝুঁকিতে পড়তে যাচ্ছে ভারত। মুম্বাইয়ে এশিয়ার বৃহত্তম বস্তিতে প্রাণঘাতী করোনাভাইরাসে এক ব্যক্তির মৃত্যুর পর দেশটির শীর্ষস্থানীয় চিকিৎসকরা সতর্ক করে দিয়ে বলেছেন, করোনার সম্ভাব্য..

রাস্তায় রাস্তায় লাশ কুড়াচ্ছে সেনারা

পদ্মাটাইমস ডেস্ক : দক্ষিণ আমেরিকার দেশ ইকুয়েডরে ভয়ানক রূপ নিয়েছে করোনা মহামারী। দুরন্ত গতিতে ছড়াচ্ছে ভাইরাস। রাস্ত-ঘাটে যেখানে সেখানে মরে পড়ে থাকছে মানুষ। ছোঁয়া তো দূরে থাক, কেউ ফিরেও দেখছে না। লাশ কুড়াতে মোতায়েন..

করোনায় মৃত্যু ৫৯ হাজার ছাড়িয়েছে

পদ্মাটাইমস ডেস্ক : বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে প্রাণ হারিয়েছেন বিশ্বের ৫৯ হাজারের বেশি মানুষ। আর এ ভাইরাসটিতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১০ লাখ ৯৮ হাজারের বেশি মানুষ। আন্তর্জাতিক জরিপ সংস্থা ওয়ার্ল্ডওমিটারস..

দিল্লির তাবলিগে যোগ দেওয়া ৬৪৭ জন করোনা আক্রান্ত

পদ্মাটাইমস ডেস্ক : ভারতে দিল্লির নিজামুদ্দিন মার্কায মসজিদের সেই তাবলিগ জামাতে যোগ দেওয়াদের মধ্যে গত দুইদিনে ৬৪৭ জনের শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে। শুক্রবার সরকার পক্ষ থেকে একথা জানানো হয়েছে বলে জানিয়েছে..

করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে ১১৬৯ জনের মৃত্যু

পদ্মাটাইমস ডেস্ক : করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে নতুন করে ১১৬৯ জন মারা গেছেন। এর আগে একদিনে দেশটিতে এতো মানুষ মারা যায়নি। শুক্রবার আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য জানায়। এর আগে সর্বাধিক মৃত্যুর রেকর্ড..

উপরে