আন্তর্জাতিক Archives - Padmatimes 24x7 News Portal

‘এরদোগান নিজেই নিজের ইতিহাস রচনা করছেন’

পদ্মাটাইমস ডেস্ক : বাশার আল-আসাদ সরকারের অভিযান বন্ধ করে সিরিয়ার ইদলিবকে রক্তপাত থেকে মুক্ত করায় বিশ্বনেতাদের প্রশংসায়..

‘সৌদির কাছে অবশ্যই অস্ত্র বিক্রি বন্ধ করতে হবে’

পদ্মাটাইমস ডেস্ক : যুক্তরাজ্যের লেবার পার্টির প্রধান জেরেমি করবিন বলেছেন, সরকারকে অবশ্যই সৌদি আরবের কাছে অস্ত্র বিক্রি করা বন্ধ করতে হবে। ইয়েমেনের ওপর চাপিয়ে দেয়া বর্বর যুদ্ধ অবসানের জন্য ব্রিটিশ সরকারকে এ পদক্ষেপ..

‘মিয়ানমারের সার্বভৌমত্বে হস্তক্ষেপের অধিকার জাতিসংঘের নেই’

পদ্মাটাইমস ডেস্ক : মিয়ানমারের সেনাপ্রধান সিনিয়র জেনারেল মিন অং হ্লাং বলেছেন, দেশের সার্বভৌমত্বে হস্তক্ষেপ করার অধিকার জাতিসংঘের নেই। জাতিসংঘের আহ্বানে আন্তর্জাতিক অপরাধ আদালত (আইসিসি) রোহিঙ্গা মুসলিমদের ওপর..

নখের উপরেই গজিয়ে উঠছে হাত! (ভিডিও)

পদ্মাটাইমস ডেস্ক : নখ বড় হলে তা কাটতে হয়, এ তো সবারই জানা। যদিও অনেকে তা শখ করে বাড়িয়ে নেন সুন্দর হাতের জন্য। কেউ কেউ আবার তা করেন নিছক রেকর্ড গড়ার জন্য। কিন্তু, যদি নখের উপরেই গজিয়ে ওঠে আস্ত একটা হাত! তাহলে তো চোখ..

হঠাৎ কেন চীনে গেলেন পাক সেনাপ্রধান?

পদ্মাটাইমস ডেস্ক : পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া তিন দিনের সফরে চীনে গেছেন। দক্ষিণ এশিয়ার দেশগুলিতে চীনের সিল্করোড প্রকল্প নিয়ে পাকিস্তানের এক মন্ত্রীর অস্বস্তি প্রকাশের একদিন পরেই চীনে..

উইপোকার সঙ্গে তুলনা করে বাংলাদেশিদের ফেরত পাঠানোর হুমকি অমিতের

পদ্মাটাইমস ডেস্ক : ভারতে ক্ষমতাসীন দল বিজেপির সভাপতি অমিত শাহ দেশটিতে বসবাসকারী অবৈধ বাংলাদেশিদের উইপোকার সঙ্গে তুলনা করে বলেছেন, এক এক করে তাদের সবার নাম ভোটার তালিকা থেকে বাদ দেয়া হবে। কিছুদিন আগেই বিজেপির..

পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা

পদ্মাটাইমস ডেস্ক : সীমান্ত নিয়ে দ্বন্দ্বে ভারত-পাকিস্তানের সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা শুরু হয়েছে। এই ইস্যুতে দুই দেশের বাহিনী কেউ কাউকে ছেড়ে কথা বলছেন না। একে অপরকে পাল্টাপাল্টি হুমকি দিয়েই যাচ্ছেন। সম্প্রতি..

ভারতে ৬ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

পদ্মাটাইমস ডেস্ক : ছয় বছরের শিশুকে ধর্ষণ করে হত্যা করা হল। একটি স্কুলের শৌচালয় থেকে গতকাল শনিবার উদ্ধার করা হয় সেই শিশুর অর্ধনগ্ন দেহ। পুলিশের প্রাথমিক অনুমান, শিশুটিকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে..

কলেরায় নিহত ৯৭, আক্রান্ত ৩১২৬

পদ্মাটাইমস ডেস্ক : গত দুই সপ্তাহে কলেরায় আক্রান্ত হয়ে নাইজেরিয়ায় ৯৭ জনের মৃত্যু হয়েছে। দেশটির উত্তরপূর্বাঞ্চলে বন্যা ও ভারী বর্ষণে কারণে কলেরার বিস্তার ঘটে এ অবস্থার সৃষ্টি হয়েছে। জাতিসংঘের অফিস ফর দ্য কোঅর্ডিনেশন..

উপরে