সিঙ্গাপুরে করোনাক্রান্ত বাংলাদেশির চিকিৎসা চলছে

সিঙ্গাপুরে করোনাক্রান্ত বাংলাদেশির চিকিৎসা চলছে

প্রকাশিত: ১০-০২-২০২০, সময়: ১৭:৪৭ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : সিঙ্গাপুরে মরণঘাতী করনো ভাইরাসে আক্রান্ত বাংলাদেশির চিকিৎসা চালিয়ে যাচ্ছে দেশটির সরকার। একইসঙ্গে আক্রান্ত ব্যক্তির ৮ রুমমেটকে কোয়ারেন্টাইনে (পৃথক স্থানে) রাখা হয়েছে।

গত ৮ ফেব্রুয়ারি ওই বাংলাদেশি করোনা ভাইরাসের আক্রান্ত হন বলে নিশ্চিত করেছে সিঙ্গাপুরের বেডোক পলিক্লিনিকের চিকিৎসকরা। নিরাপত্তার স্বার্থে আক্রান্ত ব্যক্তির পরিচয় প্রকাশ করেনি বাংলাদেশ হাইকমিশন। সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেয়া এক সংবাদ বিবৃতির বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছে ‘আনাদলু এজেন্সি’।

এদিন সিঙ্গাপুরস্থ বাংলাদেশের হাইকমিশনার মো. মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশির চিকিৎসা চালিয়ে যাচ্ছে দেশটির সরকার। আক্রান্ত বাংলাদেশির সঙ্গে তার রুমে থাকতেন আরও আটজন। ওই আটজনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আর যে ডরমেটরিতে তিনি থাকতেন, সেখানকার বাসিন্দাদের কর্মস্থলে না গিয়ে আপাতত রুমে থাকতেই পরামর্শ দেয়া হয়েছে।

এদিকে, ওই বাংলাদেশিসহ সিঙ্গাপুরে মোট ৪৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। চীনের পর এ মেগা সিটিতেই আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এছাড়া ভারত, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জার্মানি, জাপানসহ আরও ২৮টি দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪০ হাজার ১৭১ জনে। আর এ পর্যন্ত মারা গেছেন ৯১০ জন।

Leave a comment

উপরে