সিরাজগঞ্জের চরে ডু স্যামথিং ফাউন্ডেশনের ফি মেডিকেল ক্যাম্প

সিরাজগঞ্জের চরে ডু স্যামথিং ফাউন্ডেশনের ফি মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: ২২-০৮-২০১৯, সময়: ১৫:৩২ |
Share This

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সুবিধা বঞ্চিত মানুষের শিক্ষা ও চিকিৎসা সহায়তার পাশাপাশি মানবিক কল্যানে কাজ করা ‘ডু স্যামথিং ফাউন্ডেশন’ এর উদ্যোগে সিরাজগঞ্জ সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের কাগমারি চরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অ আ ক খ স্কুল চত্বরে এ ক্যাম্প পরিচালনা করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ কাজী আয়শা সিদ্দিকা। এসময় ডাঃ নাজমুল ইসলাম, ডাঃ প্রিয়াংকা মাহমুদ রথি, ডাঃ ইসরাত জাহান লামিয়া, ডাঃ শরিফুল আলম সুমন সহ ১২ সদস্যের মেডিকেল টিম কাটেঙ্গা চর, কাগমারি চর বয়ড়ার চরের বিভিন্ন রোগে আক্রান্ত ২ শতাধীক বিভিন্ন বয়সী মানুষকে চিকিৎসা পত্র ও বিনামুল্যে ওষুধ বিতরন করে। তখন ফাউন্ডেশনের ট্রেজারার জাকির হোসেন মানিক, প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল বারী, অ আ ক খ স্কুলের প্রধান শিক্ষক এস এম আশরাফুল ইসলাম, উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ডু স্যামথিং ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ কাজী আয়শা সিদ্দিকা বলেন, চরের মানুষ দুর্গম এলাকায় থাকে বলে সব সুবিধাই তারা পায়না। চিকিৎসা সেবা তো আরো বড় ব্যাপার। তাই আমরা ঐ চরাঞ্চলকেই বেছে নিয়ে অসহায় রোগীদের ঢাকা থেকে এসে চিকিৎসা সেবা দিয়েছি। এরপর চৌহালী, এনায়েতপুর চরের মানুষের জন্য এমনি আরো উদ্যোগ গ্রহন করা হবে।

তিনি আরো জানান, সাড়া দেশেই আমাদের সামর্থ অনুযায়ী মানবিক কল্যানকর কাজের নানা উদ্যোগ ফাউন্ডেশনের পক্ষ থেকে অব্যাহত রয়েছে।

উপরে