ডেঙ্গুর ফ্রি চিকিৎসা দিচ্ছেন আমিনুল

ডেঙ্গুর ফ্রি চিকিৎসা দিচ্ছেন আমিনুল

প্রকাশিত: ০২-০৮-২০১৯, সময়: ২১:১৫ |
Share This

নিজস্ব প্রতিবেদক : ঢাকা শিশু হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আমিনুল ইসলাম ব্যক্তিগত চেম্বারে ডেঙ্গু রোগিদের বিনামুল্যে চিকিৎসা প্রদান করে যাচ্ছেন। তিনি প্রতিদিনই শিশু হাসপাতালে দায়িত্ব পালনের পর নিজস্ব চেম্বারে ডেঙ্গু রোগিদের বিনামূল্য চিকিৎসা প্রদান করছেন।

তিনি মিরপুর হলিক্রস হাসপাতাল ও গাবতলী এলাকার নিউ মল্লিকা ক্লিনিকে বিকেল ৫টা থেকে রাত ১০টায় পর্যন্ত ডেঙ্গু রোগিদের চিকিৎসা প্রদান করছেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার প্রত্যন্ত এলাকার ডা. আমিনুল ইসলাম মানবসেবায় নিজেকে বিলিয়ে দেয়ার প্রয়াসে নিজ নির্বাচনী এলাকা শিবগঞ্জে নিয়োজিত করেছেন।

আরো জানা যায়, ডা. আমিনুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন । তিনি মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। ক্যাম্পাশকে শিবির মুক্ত ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নের সময় ওয়ান এলেভেনের সময় দেশরত্ন শেখ হাসিনার মুক্তি আন্দোলনে শামিল হন।

আরো জানা যায়, পড়াশোনার পাট শেষ করে ঢাকা শিশু হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জে -১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন এবং মনোনয়ন ফরমও তুলেছিলেন তিনি। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে শিরোধার্য মেনে নিয়ে নৌকার প্রার্থীর পক্ষে গণসংযোগ কওে বিজয়ী করেছিলেন। তিনি প্রতি শুক্রবারে এলাকার মানুষের সুখে দুঃখে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

তিনি প্রতি শুক্রবার ঢাকা থেকে এসে চাঁপাইনবাবগঞ্জে খুব অল্প ভিজিটে শিশু রোগীদের চিকিৎসা প্রদান কওে সুনাম অর্জন করেছেন তিনি।

Leave a comment

উপরে