রাজশাহীতে লাখ টাকার সরকারি ওষুধসহ একজন গ্রেপ্তার

রাজশাহীতে লাখ টাকার সরকারি ওষুধসহ একজন গ্রেপ্তার

প্রকাশিত: ২৭-০৫-২০১৯, সময়: ২০:৫৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে সরকারি হাসপাতালের ওষুধ পাচারকালে একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় প্রায় ১ লাখ ১০ হাজার টাকা মূল্যের ওষুধ জব্দ করা হয়েছে।

আটক ব্যক্তির নাম মাকসুদুল হক (৩৫)। তিনি নগরের রাজপাড়া থানার ঠাকুরমারা এলাকার সানাউল্লাহর ছেলে। তবে তিনি নগরীর লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। মাকসুদুল হক ওষুধগুলো নিয়ে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিলেন।

পুলিশ জানিয়েছে, সোমবার বেলা পৌনে একটার দিকে মাকসুদুল দুই বাই চার ফুট আয়তনের একটি কার্টুন নিয়ে নগরীর সিটি বাইপাস মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসে উঠার চেষ্টা করছিলেন। এ সময় রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাকে গ্রেপ্তার করে। তার কার্টুন থেকে সরকারি হাসপাতালের আট পদের এনটিবায়োটিক ওষুধ উদ্ধার করা হয়েছে। ওষুধগুলোর বাজার মূল্য প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

মাকসুদুল পুলিশের কাছে স্বীকার করেছেন ওষুধগুলো কুষ্টিয়ার এক ব্যক্তি তাকে বিক্রি করার জন্য দিয়েছেন। তবে তিনি পুলিশকে বিভ্রান্ত করার জন্য একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জে কার কাছে ওষুধগুলো বিক্রি করবেন, সেই ব্যক্তির নামও তিনি একেক সময় একেকরকম বলছেন বলে পুলিশ জানিয়েছে।

উপরে