ইউটিউব মাতাচ্ছে শাকিব বুবলীর গান

ইউটিউব মাতাচ্ছে শাকিব বুবলীর গান

প্রকাশিত: ১৩-০২-২০২০, সময়: ১১:৩৫ |
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের চলচ্চিত্র ‘বীর’। এ ছবির দুটি গান মুক্তি পেয়েছে। শাকিব খানের নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘তোকে দেখলে শুধু একটি বার’ এবং ‘মিস বুবলী’ শিরোনামের গান দুইটি মুক্তি দেওয়া হয়।

মঙ্গলবার কিছু সময়ের ব্যবধানে এ গান দুটিকে মুক্তি দেওয়া হয়। গানগুলোয় শাকিব খান ও শবনম বুবলী ভিন্ন রূপে উপস্থিত হয়েছেন। ভক্তকূল তাদের এমন বেশে দেখে মুগ্ধ। ইতিমধ্যে দুটি ভিডিও গান প্রায় ১৬ লক্ষবার দেখা হয়ে গেছে।

ফয়সাল রাব্বিকিনের লেখা ‘তোকে দেখলে শুধু একটি বার’ গানটি গেয়েছেন আকাশ মাহমুদ। মঙ্গলবার সকালে প্রকাশিত কাওয়ালি ঘরানার এই গানে শাকিব-বুবলী ছাড়াও ছবির অন্যান্য কলা-কুশলীদের দেখা গেছে। অন্যদিকে প্রিয় চট্টোপধ্যায়ের লেখা ‘মিস বুবলী’ গানটি গেয়েছেন কোনাল। আইটেম নাম্বারের আবহের এই গানটি মঙ্গলবার রাতে উন্মুক্ত করা হয়।

এর আগে গত শনিবার ‘বীর’ এর ট্রেলারটি মুক্তি দেওয়া হয়। প্রায় তিন মিনিটের এই ট্রেলার জুড়ে রাজনীতি ও অ্যাকশনের আবহ ফুটে উঠে। ছবিতে শাকিবের ভিন্ন লুক ও রাজনৈতিক সংলাপ সবার নজর কেড়েছে। ট্রেলারে অপরাজনীতির বিরুদ্ধে ‘বীর’ হয়ে ধরা দিয়েছেন এই নায়ক।

এর আগে চলচ্চিত্রটির গান ‘তুমি আমার জীবন’ শিরোনামের গানটি গত ৬ ফেব্রুয়ারি মুক্তি পায়।

শাকিব খান প্রযোজিত এ চলচ্চিত্রটি বিশ্ব ভালোবাসা দিবসে বড় ধামাকা নিয়ে হাজির হচ্ছে। এটি খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ এর ৫০তম চলচ্চিত্র। শাকিব ও বুবলী ছাড়া এই ছবিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ ও সাংবাদিক শাবান মাহমুদ প্রমুখ।

Leave a comment

উপরে