প্রপোজ ডে’তে ঢাকায় উর্বশী

প্রপোজ ডে’তে ঢাকায় উর্বশী

প্রকাশিত: ০৮-০২-২০২০, সময়: ১৬:০৯ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : আজ প্রপোজ ডে। ভালোবাসা সপ্তাহের বিশেষ দিনটিতে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ঢাকায় আসছেন। ২৭ ফেব্রুয়ারি শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হবে ২৫ দেশের প্রতিযোগীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্ট্যান্ট সাইক্লিং। এটির লোগো উন্মোচন অনুষ্ঠান রোববার। জানা গেছে, সেখানে উপস্থিত থাকতেই এ অভিনেত্রী ঢাকায় আসছেন।

ফেডারেশনের সভাপতি শফিউল্লাহ আল মুনীর কাল বিষয়টি নিশ্চিত করেছেন, এত বড় একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছি। আয়োজনের বাড়তি চমক হিসেবে টুর্নামেন্টের শুভেচ্ছাদূত হিসেবে ভারতীয় অভিনেত্রী উর্বশী রাউটেলাকে ঢাকায় আনার পরিকল্পনা করেছি।

এদিকে ঢাকায় আসার আগে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে রীতিমতে হৈ চৈ ফেলে দিয়েছেন উর্বশী। তার সেই ছবিতে ইতি এবং নীতি দু’ধরনের কমেন্টই চোখে পড়ছে। তাহলে কী এমন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী যা নিয়ে এত হৈ চৈ?

অভিনেত্রীর পোস্ট করা ছবিতে স্কিন হাগিং কালো গাউনে শরীর জড়িয়ে রাখলেও তার বেশিরভাগ অংশই প্রায় উন্মুক্ত। সেই পোশাককে ব্যাখ্যা করে উর্বশী নিজেই লিখেছেন- আমি চাই আমাকে কেউ এভাবেই দেখবে, যেভাবে আমি চকোলেট কেক-কে দেখি!

বরাবরই আলোচনার মুখ হয়ে উঠেছেন মুম্বাইয়ের এই মডেল-অভিনেত্রী। আচমকা জনসমক্ষে নিজের টি-শার্ট ওপেন করে বা প্রাক্তন প্রেমিকের এনগেজমেন্ট শুনে সোশ্যাল মিডিয়ায় বিরূপ মন্তব্য করে ভাইরাল হয়েছেন তিনি। বিতর্ক তুলেছে তার ছবি, তার বক্তব্য।

Leave a comment

উপরে