হতাশ করলেন শ্রাবন্তী

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০; সময়: ৫:২৮ অপরাহ্ণ |
খবর > বিনোদন
হতাশ করলেন শ্রাবন্তী

পদ্মাটাইমস ডেস্ক : কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয় তিনি। কিন্তু এ জনপ্রিয়তা দেখা গেল না প্রেক্ষাগৃহে। শুক্রবার ২৪ জানুয়ারি শ্রাবন্তীর নতুন চলচ্চিত্র ‘হুল্লোড়’ বাংলাদেশে মুক্তি পেয়েছে। কিন্তু সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহমুখী হয়নি দর্শকরা।

সরেজমিনে প্রেক্ষাগৃহগুলোতে খোঁজ নিয়ে জানা গেল, হলে দর্শক সংখ্যা একেবারে নেই। হলের কর্মচারীরা বলছেন, কলকাতার নতুন ছবি মুক্তি পেলেও হলে দর্শক নেই। কিন্তু এর চেয়ে বাংলাদেশের পুরানো সিনেমা হলে চালালে এর চেয়েও বেশিগুণ দর্শক হলে আসেন।

শ্যামলী সিনেমা হলের সহ-ব্যবস্থাপক গোলাম কিবরিয়া সময় সংবাদকে বলেন, কলকাতার আগেই বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘হুল্লোড়’ সিনেমাটি। তাই আমরা আশা করেছিলাম শ্রাবন্তীর এ ছবিটি দেখতে হলে দর্শকরা মোটামুটি আসবেন। দর্শক-সংখ্যা দেখে আমরা হতাশ। আমার মনে হয়, কলকাতার চেয়ে দেশি চলচ্চিত্রই দর্শক বেশি পছন্দ করেন। বাংলাদেশি পুরাতন সিনেমা চললেও ভালো দর্শক আসেতো।

আজ বুধবার (২৯ জানুয়ারি) মধুমিতা সিনেমা হলের সহকারী ব্যবস্থাপক লাল মোহাম্মদ বলেন, শ্রাবন্তী কলকাতার পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয়। তাই আমরা আশা করেছি সিনেমাটি ভালো চলবে। তবে হতাশ করেছেন শ্রাবন্তী। শুক্রবার থেকে সিনেমা হলে কোনো দর্শক নেই।

কয়েক বছর ধরে বাংলাদেশের সিনেমার সংখ্যা কমে যাওয়ায় দেশে কলকাতা থেকে আমদানি করে সিনেমা নিয়ে আসছে। তবে কলকাতায় মুক্তির পর সে সিনেমাগুলো বাংলাদেশে মক্তি পাচ্ছে। এ নিয়ে মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ বলেছিলেন, কলকাতার সঙ্গে মিল রেখে সিনেমা মুক্তি দিলে হলে দর্শক আসবে। আগে না হোক, অন্তত একই দিনে ছবি মুক্তির দাবি তুলেছিলেন তিনি। তাছাড়া হলে সে রকম দর্শক আসবে না।

কিন্তু এবার ‘হুল্লোড়’ সিনেমাটি কলকাতার আগেই বাংলাদেশে মুক্তি পেয়েছে। কিন্তু হলে দর্শক আসলেন না? এমন প্রশ্নের জবাবে ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, দর্শক কেনও আসছে না সেটিও আমার জানা নেই। ঠিক আমিও বুঝতে পারছি না। তবে আমার মনে হয়, পাবলিসিটি অনেক বড় একটি বিষয়। হঠাৎ করেই সিনেমা মুক্তি দেয়ার ফলে অনেকে জানতে পারেনি। দর্শকদের জানাতে হবে।

‘হুল্লোড়’ সিনেমাটি কলকাতা থেকে আমাদানি করে শাপলা মিডিয়া। বাংলাদেশে ‘হুল্লোড়’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে পাঠানো হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব-বুবলী জুটির ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে