শ্রাবন্তীর জন্য লোকসান ১৫ লাখ টাকা!

শ্রাবন্তীর জন্য লোকসান ১৫ লাখ টাকা!

প্রকাশিত: ১৪-০১-২০২০, সময়: ১৭:২২ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর ঢাকায় আসার কথা ছিল ১০ জানুয়ারি। এ যাত্রায় শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করার কথা ছিল তার। কিন্তু নির্ধারিত সময়ে ঢাকায় আসতে পারেননি তিনি। আর এতে প্রযোজকের আনুমানিক ১৫ লাখ টাকা লোকসান হয়েছে।

জানা গেছে, শ্রাবন্তী এসে শুটিংয়ে অংশ নিবেন বলেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এফডিসিতে সেট নির্মাণ করে রাখেন। সেটটি এখন ফাঁকা পড়ে আছে। ফ্লোর ভাড়াসহ ১০০ জনের ইউনিটও ছিল প্রস্তুত। কিন্তু শ্রাবন্তীর মামাশ্বশুর মারা যাওয়ায় নির্ধারিত সময়ে ঢাকায় আসতে পারেননি। এ কারণে আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান।

এ বিষয়ে আরো জানা গেছে, মামাশ্বশুর মারা যাওয়ায় সময়ের অভাবে ভিসা অফিসেও যেতে পারেননি শ্রাবন্তী। তবে মঙ্গলবার তিনি ভিসা করাবেন। ভিসা পেলেই শুক্রবার ঢাকায় আসবেন কলকাতার এ অভিনেত্রী। এরপরেই ‘বিক্ষোভ’ ছবির শুটিংয়ে অংশ নেবেন।

বর্তমানে শ্রাবন্তী ‘উড়ান’ ছবির প্রচারণায় ব্যস্ত রয়েছেন বলে শোনা যাচ্ছে। বৃহস্পতিবার কলকাতায় এ ছবির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে। সেখানে উপস্থিত থাকবেন এ নায়িকা।

Leave a comment

উপরে