জীবনসঙ্গী পছন্দে ভুল করেছি: প্রভা

জীবনসঙ্গী পছন্দে ভুল করেছি: প্রভা

প্রকাশিত: ১৩-০১-২০২০, সময়: ১৯:১২ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বিভিন্ন সময় নানা কারণে সংবাদের শিরোনামে এসেছেন তিনি। মাঝে ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়েতে হয়েছে তাকে। তবে সব কিছুকে পিছনে ফেলে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।

বিভিন্ন সময় প্রভা তার ফেসবুকে নানা স্ট্যাটাস দিয়ে থাকেন। আর সেই স্ট্যাটাস গুলো নিয়ে অনেক সময় বিভিন্ন আলোচনা-সমালোচনা হয়। সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে প্রভা বলেন, এ বিষয় নিয়ে আমি তেমন কিছু ভাবি না। ফেসবুকে আমি কী পোস্ট কিংবা শেয়ার করব, তা একান্ত ব্যক্তিগত। এগুলো কে কীভাবে নেবেন, সেটাও যার যার ব্যক্তিগত বিষয়। তবে আমি স্বাধীনভাবেই ফেসবুকে নিজের ভাবনা প্রকাশ করব।

বিয়ে নিয়ে এই অভিনেত্রী বলেন, বিয়ে নিয়ে এই মুহূর্তে কিছুই ভাবছি না। আমার মনে হয়েছে, জীবনসঙ্গী পছন্দে ভুল করেছি। সঠিক ভেবে যাকে আমি বিশ্বাস করেছি, সে আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। আমার আশপাশের সবাই কিন্তু জানেন, সম্পর্কের ব্যাপারে আমি শতভাগ বিশ্বস্ত থাকি।

এদিকে প্রভা ‘পারফর্মার’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করেছেন। জনপ্রিয় একজন অভিনেত্রীকে নিয়ে চলচ্চিত্রটির গল্প গড়ে উঠেছে। গল্পে দেখা যাবে অভিনয় জীবনে অসংখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একবার নিষিদ্ধ পল্লীতে শুটিং করতে যান এই অভিনেত্রী। সেখানে মঞ্জুরী নামে এক পতিতার সঙ্গে তার পরিচয় হয়। মঞ্জুরী ওই অভিনেত্রীকে চ্যালেঞ্জ করেন বাস্তবে সে তার (মঞ্জুরীর) চরিত্র করতে পারবে না। মঞ্জুরীর চ্যালেঞ্জ গ্রহণ করেন অভিনেত্রী। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প।

Leave a comment

উপরে