ন্যাড়া হয়ে ভাইরাল হলেন গায়ক আসিফ

ন্যাড়া হয়ে ভাইরাল হলেন গায়ক আসিফ

প্রকাশিত: ১১-০১-২০২০, সময়: ১৬:৪৯ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ভক্তরা বাংলা গানের যুবরাজ বলেই ডাকেন তাকে। তিনি আমাদের আসিফ আকবর। বৈচিত্র্যময় গান দিয়ে বহু আগেই ভক্তদের হৃদয়ে প্রবেশ করেছেন তিনি। ২০১৯ সালের শেষের দিকে নিজের অভিনীত প্রথম সিনেমা ‘গহীনের গান’ উপহার দিয়ে আলোচনায় ছিলেন। এবার এই সুরের জাদুকর ভিন্ন লুকে হাজির হলেন। যে লুকে হঠাৎ করেই তাকে কেউ দেখলে চমকে উঠবেন।

মাথা ন্যাড়া করে করে ফেলেছেন আসিফ। অনেকেই হয়তো ভাববেন নতুন কোনো ভিডিওর জন্য নিজেকে বদলাচ্ছেন তিনি। কিন্তু বিষয়টি তেমন নয়!

আসিফ আকবর বলেন, ‘না, কোনো ভিডিওর জন্য নয়, বরং ভিডিও থেকে দূরে থাকতেই এই ব্যাবস্থা। প্রচুর গানের কাজ জমেছে। এই বছর অনেক গান করতে চাই। দেড় শতাধিক হামদ ও নাত গাওয়ার পরিকল্পনা নিয়েছি। কিন্তু মিউজিক ভিডিও নিয়ে ব্যস্ত হয়ে পড়লে এতো গান করা সম্ভব হবে না। কোনো কোনো গানের ভিডিওর জন্য তিন-চার দিন সময়ও দিতে হয়। তাই আপতত ভিডিও নয়, ৩-৪ মাস পুরো সময়টা গান গাওয়ার পেছনেই ব্যায় করতে চাই।’

অপরদিকে গত ৪ জানুয়ারি নিজের ফেসবুক পেজে স্টাইল করা চুলের একটি ছবি দিয়ে তিনি লিখেছেন- ‘এ বছর কোন গ্যাঞ্জামে জড়াবোনা, আগের ছোটখাটো গিট্টুগুলো ছুটিয়ে ফেলবো। তারমানে এই না কাউকে আমার এই সরল পথচলাকে দুর্বল মনে করার সুযোগ দেয়া হবে। সারা বছর গাইবো আর মুক্ত হতে থাকবে সব সেন্টিমেন্টাল গান। বছরের শুরুতে ফাঙ্কি গান লালটিপ এবং গহীনের গানের বন্ধু তোর খবর কিরে রিলিজ হয়েছে। রেকর্ডিংয়ে ঢুকে যাবো দ্রুত। হামদ নাত ও আধুনিক গান সহ একশো চল্লিশটা গান ভয়েজ দেয়ার অপেক্ষায়।শুটিংয়ের প্যারা না থাকায় টোটাল গানের সংখ্যা দুশো ছাড়িয়ে যাবে বছর শেষে ইনশাআল্লাহ।আমি গাইতে থাকি আপনারা শুনতে থাকুন, বেকার লোকেরা ভিউ কিংবা আকাশের তারা গোনায় ব্যস্ত থাকুক।’

প্রসঙ্গত, ভরাটকণ্ঠে আসিফ যেমন প্রেম-বিরহের গানে অনন্য, তেমনি সমাজ, পরিবার, ক্রিকেট নিয়েও তার গানের জনপ্রিয়তা আকাশছোঁয়া। গত কয়েক বছর থেকে সমান তালে মিউজিক ভিডিতে নানা রূপে হাজির হয়েছেন তিনি।

সর্ব শেষ নতুন বছরে প্রকাশ পেয়েছে তার ‘লাল টিপ’।

Leave a comment

উপরে