তাকে অনেকবার চুমু খেয়েছি: এভ্রিল

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২০; সময়: ৬:৩৯ অপরাহ্ণ |
খবর > বিনোদন
তাকে অনেকবার চুমু খেয়েছি: এভ্রিল

পদ্মাটাইমস ডেস্ক : মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। বর্তমানে নাটক, টেলিফিল্ম ও মিউজিক ভিডিও’র নিয়মিত মুখ তিনি। সম্প্রতি ‘শেষটা একটু ভিন্নরকম’ নামের সিঙ্গেল নাটকের কাজ শেষ করেছেন এভ্রিল। সুজন বড়ুয়ার পরিচালনায় এ নাটকে আরো অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা।

এ প্রসঙ্গে এভ্রিল বলেন, নাটকটির মাধ্যমে তিশা আপুর সঙ্গে প্রথম কাজ করলাম। তিনি খুব সুইট, আমাকে খুব পছন্দ করেন। শুটিংয়ের সময় আমার বাইক চালানোর কথা অনেকবার বলেছেন। তিশা আপু আমাকে অনেকবার চুমুও দিয়েছে। আমিও তাকে অনেকবার চুমু খেয়েছি।

এর আগে শাকিব খানের সঙ্গে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এভ্রিল। এমন খবর ছড়িয়ে পরে। পরবর্তীতে এমন কোনো ছবির কাজ হয়নি। এভ্রিল জানিয়েছেন, অনেকদিন ধরেই সিনেমার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। এখন মোটামুটি প্রস্তুত। এ বছরই ভালো কোনো খবর দিতে পারবেন।

আপনি শাকিব খানের নায়িকার হয়ে কাজ করবেন কিনা সে বিষয়ে এভ্রিল বলেন, শাকিব খানের নায়িকা হয়ে কাজের কথা ছিলো। তবে আমি এখন শাকিব খানকে নিয়ে চিন্তা করছি না। তাকে নিয়ে চিন্তা করছি না এর কারণ হচ্ছে, আমি আরো ভালো কাজ চাই। আমি অপেক্ষায় রয়েছি। শাকিব ভাই নতুন কি চমক নিয়ে আসছে সেটা দেখার জন্য।

এভ্রিল যোগ করে বলেন, শাকিব ভাই আমাকে বলেছেন তিনি আমার সঙ্গে কাজ করতে চান। উনি বলেছিলেন আমার চুল আরও লম্বা হতে হবে। আমার চুল ইতোমধ্যেই লম্বা হয়ে গেছে। এর মধ্যে উনি আমার সঙ্গে যোগাযোগও করেছিলেন আমি কাজ করবো কি-না। আমি তাকে বলেছিলাম অভিনয়টা আরো একটু উন্নতি করা উচিত। এজন্য আমি নাটকে ঢুকে গেলাম। তাই আমি এখন শাকিব ভাইকে নিয়ে ভাবছি না।

এভ্রিল বলেন, আগে গুটিকয়েক মানুষ আমাকে বাইকার লেডি হিসেবে চিনতো। যখন আমি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় প্রথম হই, অনেকেই এটা মেনে নিতে পারেনি। অজোপাড়া গাঁয় থেকে এসে কেনো চ্যাম্পিয়ন হলাম! এটা অনেকেই মানতে পারেনি। আসলে বিয়ে গোপনের কোনো বিষয় ছিল না। আমি আমার বাল্যবিয়ের কথা কখনোই মেনে নেইনি। এটাতো আমি জনে জনে গিয়ে বোঝাতে পারবো না। আমাকে নিয়ে যারা ভুল কিছু ভাবে তাদের কাছে আমার প্রমাণ করার কিছু নেই। আমি শুধু ভালো ভালো কাজ করে নিজেকে প্রমাণ করতে চাই।

এদিকে সাজ্জাদ হোসেন দোদুলের পরিচালনায় ছায়াবিবি নামের ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন বলেও জানান এভ্রিল। বর্তমানে নাটকটি বৈশাখি টেলিভিশনে প্রচারিত হচ্ছে। এভ্রিল বলেন, গ্রামের কুসংস্কারের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। নাটকটির গল্পে আমি ঢাকা থেকে গ্রামে গিয়ে কুসংস্কারমুক্ত করার চেষ্টা করছি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে