এয়ারপোর্টে ভক্তদের হাতে বন্দি সারা!

এয়ারপোর্টে ভক্তদের হাতে বন্দি সারা!

প্রকাশিত: ২৯-১১-২০১৯, সময়: ১৪:৩৩ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : কুলি নম্বর ওয়ান পার্ট টু-এর শুটিং থেকে বিরতি নিয়ে নিউ ইয়র্কে পাড়ি দেন সারা আলি খান। প্রিয় বন্ধুর সঙ্গে বেশ কয়েকদিন মার্কিন মুলুকে ছুটি কাটিয়ে অবশেষে দেশে ফেরেন তিনি। নিউ ইয়র্ক থেকে যখন মুম্বাই বিমানবন্দরে নামেন সারা, সেই সময় তাকে ঘিরে ধরেন ভক্তরা।

সাইফ-কন্যার সঙ্গে সেলফি তোলার জন্য মুখিয়ে ওঠেন তার ভক্তরা। তবে ভক্তদের নিরাশ করেননি সারা। তাদের সঙ্গে দাঁড়িয়ে একের পর এক সেলফি তুলতে শুরু করেন সারা আলি খান। সারার সেই ভিডিও প্রকাশ্যে আসার পর উচ্ছ্বসিত হয়ে পড়েন তার ভক্তরা।

কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। কেদারনাথের সাফল্যের পরপরই রোহিত শেটির সিনেমা সিম্বায় স্ক্রিন শেয়ার করেন তিনি। এই সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন তিনি।

সিম্বার পর বেশ কয়েকদিন ধরে নতুন সিনেমার প্রস্তুতি শুরু করেন সাইফ তন্ময়া। এরপর শুরু করেন কুলি নম্বর ওয়ান-এর সিক্যুয়েলের শুটিং। বরুণ ধাওয়ানের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির লাভ আজকাল-এও দেখা যাবে সারা আলি খানকে। এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করবেন তিনি।

এসবের মাঝে সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের বিচ্ছেদ নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। সারা কিংবা কার্তিক এ বিষয়ে মুখ না খুললেও, অনন্যা পান্ডের জন্যই পতি পত্নী অউর ও-র অভিনেতার সঙ্গে সাইফ-কন্যার বিচ্ছেদ হয়ে যায় বলে মনে করছে বি টাউনের একাংশ।

Leave a comment

উপরে