ব্যবসায় নুসরাত ফারিয়া

ব্যবসায় নুসরাত ফারিয়া

প্রকাশিত: 02-11-2019, সময়: 15:34 |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : হালের জনপ্রিয় এবং ব্যস্ততম নায়িকা নুসরাত ফারিয়া। অভিনয়ে নিজের রূপের মুগ্ধতা ছড়ানোর পরে এবার তিনি নামছেন ব্যবসায়। সম্প্রতি, বড় বোন ইসরাত মারিয়ার সঙ্গে ‘মারিয়াস ব্রাইডাল স্টুডিও অ্যান্ড বিউটি কেয়ার’ নামের একটি বিউটি পার্লার খুলেছেন তিনি।

বনানীর ১১ নম্বর রোডের ৩২ নম্বর বাড়ির চতুর্থ তলায় মারিয়া ও ফারিয়ার বিউটি পার্লারটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী দিনে সেখানে উপস্থিত ছিলেন রূপ বিশেষজ্ঞ ও পারসোনার প্রতিষ্ঠাতা কানিজ আলমাস খান, কণ্ঠশিল্পী কনা, মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ অবনী প্রমুখ।

নুসরাত ফারিয়া বলেন, অভিনয়, মডেলিং ও উপস্থাপনা শুধু আমার পেশা নয়, নেশাও। তাই, ব্যবসার সঙ্গে নিজেকে জড়ালেও অন্য সবকিছু থেকে দূরে সরে যাচ্ছি না। যা কিছুই করি, অভিনয় ও মডেলিং থেকে সরে আসতে চাই না।

ফারিয়া আরো বলেন, দুই বোনেরই ফ্যাশন ও রূপসজ্জার বিষয়ে দারুণ আগ্রহ রয়েছে। ত্বকের কোন ক্ষতি না করে সঠিক রূপচর্চার মধ্য দিয়ে নিজেকে আরো আকর্ষণীয় করা যায়। তারই প্রমাণ দিতে চান তারা।

চিকিৎসা বিষয়ে পড়াশোনা করার কারণে ইসরাত মারিয়া সৌন্দর্যচর্চার সঙ্গে ত্বকের সুস্থতা নিয়েও সঠিক পরামর্শ দিতে পারবেন। অপরদিকে, অভিনয়ে ব্যস্ততার পাশাপাশি ফারিয়া বোন মারিয়াকে যতটা পারছেন সময় দিচ্ছেন।

Leave a comment

উপরে