এবার ভাইরাল রুপালি পর্দার সেই অভিনেত্রী

এবার ভাইরাল রুপালি পর্দার সেই অভিনেত্রী

প্রকাশিত: 27-10-2019, সময়: 16:53 |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : বলিউডের অন্যতম অভিনেত্রী কারিশমা কাপুর। নিজের রূপ ও অসাধারণ স্টাইলের জন্য আজও তার ভক্তদের মন এক মুহূর্তেই জয় করে নিতে পারেন।

রুপালি পর্দায় আসার পর থেকে তিনি অনেক ভালো সিনেমা উপহার দিয়েছেন। তবে ইদানিং তিনি অভিনয় জগৎ থেকে বেশ খানিকটা দূরেই নিজের জীবন অতিবাহিত করছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় কারিশমা। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে নিজের একটা ছবি শেয়ার করেছেন। এই ছবিতে অভিনেত্রীকে সুইমিং পুলে গোসল করতে দেখা যাচ্ছে। এ সময় অভিনেত্রী উদয়পুরে ছুটি কাটাচ্ছেন। তার ভক্তদের তার এই ছবি খুবই পছন্দ হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে এ ছবি ভাইরাল হওয়ার পর শুধু তার ভক্তরাই নয়, প্রচুর সেলিব্রেটিরাও তার এই ছবির প্রশংসা করেছেন ও বিভিন্ন প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। অভিনেত্রী মালাইকা অরোরা কারিশমার এ ছবি সম্পর্কে নিজের মতামত জানাতে গিয়ে ‘খুব সুন্দর’ কথাটা লিখেছেন। নিজের এই ফটো শেয়ার করে কারিশমা নিজে লিখেছেন, এই ধরনের সন্ধ্যা।

প্রসঙ্গত, কারিশমা বলিউডের কয়েকজন সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার অভিনীত সিনেমাগুলো আজও তার ভক্তদের মনে ঘর করে আছে। কিছুদিন আগে কারিশমাকে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’তে বিচারক হিসাবে দেখা গেছে।

Leave a comment

উপরে