টিভি পর্দায় চলমান ‘ক্যাসিনো’ কেলেঙ্কারি নিয়ে নাটক

টিভি পর্দায় চলমান ‘ক্যাসিনো’ কেলেঙ্কারি নিয়ে নাটক

প্রকাশিত: ০৩-১০-২০১৯, সময়: ১৬:৪৩ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : রাজধানী ঢাকার বিভিন্ন এলাকার বড় বড় ক্লাবগুলোতে অভিযান চালিয়ে ক্যাসিনোর সন্ধান পেয়েছে আইন-শৃঙ্ক্ষলা বাহিনী। গোপনেই ক্যাসিনোর মতো জুয়ার আসর বসতো এসব ক্লাবে। চলমান এই ‘ক্যাসিনো কেলেঙ্কারি’ এবার উঠে আসছে টিভি নাটকে। সমসাময়িক ইস্যু ক্যাসিনো অভিযানকে উপজীব্য করে ‘ক্যাসিনো’ নামের নাটকটি নির্মাণ করেছেন অঞ্জন আইচ। গল্প, চিত্রনাট্য তারই।

সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেই এমন বিষয় নিয়ে নাটক বানিয়েছেন বলে জানান অঞ্জন আইচ। তিনি বলেন, ভিনদেশী এই খেলা আমাদের সামাজিক প্রেক্ষাপটে কতোটা ভয়ঙ্কর ও খারাপ হতে পারে তাই নাটকটিতে তুলে ধরার চেষ্টা করেছি।

‘ক্যাসিনো’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাঈদ বাবু, মনোজ প্রামাণিক, সূচনা আজাদ, নাদিয়া মিম, টুটুল চৌধুরী, ওয়াহিদ ইকবাল মার্শাল, মাহবুব শাহীন প্রমুখ। খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারী চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান। এরপর অনলাইন প্লাটফর্মেও আসবে বলে জানান তিনি।

নাটকটি প্রসঙ্গে সূচনা আজাদ বলেন, মঙ্গলবার আমিনবাজারের একটি শুটিং বাড়িতে কাজ শেষ হয়েছে। তিনি বলেন, নাটকের গল্প ক্যাসিনো নিয়ে। সূচনা আজাদ বলেন, আমি হিন্দু ধর্মের অনুসারী বউ থাকি। এখানে আমার স্বামী মনোজ থাকেন পুলিশ অফিসার। তবে কমেডি ধাঁচের কাজ এটি।

Leave a comment

উপরে