অপু শরীর ঠিক করছিলেন দ্বিতীয় স্বামীর জন্য!

অপু শরীর ঠিক করছিলেন দ্বিতীয় স্বামীর জন্য!

প্রকাশিত: ৩০-০৯-২০১৯, সময়: ১৭:০১ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। অনেকদিন ধরেই সিনেমা থেকে দূরে আছেন তিনি। মাঝে শারীরিক ফিটনেসে (ব্যায়াম) কেটেছে তার বহু সময়।

ওই সময় অবশ্য নায়িকা (অপু) বলেছিলেন, নতুন ছবির প্রস্তুতি নিতে এসব করছেন তিনি। তবে এখন জানা গেলো, অপু শরীর ঠিক করেছিলেন দ্বিতীয় স্বামীর জন্য!

এর আগে, অপু ভালোবেসে শাকিবের ঘর সাজিয়েছিলেন। তবে সেই ঘরে বেশিদিন জায়গা হয়নি তার। পারিবারিক কলহে আলাদা হয়ে যান দুজনই।

তবে আলাদা থাকলেও সন্তানের জন্য প্রায়ই এক হতে দেখা যায় সাবেক এই দম্পতিকে। দুজনই মিলে সন্তানকে স্কুলে ভর্তি করানো, নিয়ে যাওয়া, সময় দেয়ার মুহূর্তের কিছু ছবি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে নানা সময়।

এদিকে, কয়েকদিন ধরেই তাকে নিয়ে চারপাশে গুঞ্জন, আবারো বিয়ে করছেন অপু বিশ্বাস। পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি।

তবে কার সঙ্গে? শাকিব নাকি নতুন কেউ? এমন প্রশ্নের উত্তরে নায়িকা বলেন, শাকিবের সঙ্গে তো এখন কোন সম্পর্ক নেই। তবে ছেলে আব্রাম খান জয়ের কারণে আমাদের দেখা হয়। এর বেশি কিছু না। তবে বিয়ে আমি করছি, সেটা পারিবারিকভাবেই। এই কারণে পরিবারের পাশাপাশি আমিও মানসিক, শারীরিকভাবে প্রস্তুতি নিচ্ছি। এভাবে কি আর একা থাকা যায়! আমিও তো রক্ত-মাংসে মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে একটা কথা আছে। আমারও আছে। কারো জন্য সেই জীবন নষ্ট করে দেয়ার কোন অর্থ নেই।

পরিশেষে অপুর কাছে জানতে চাওয়া হয়, আগের মত এবারের পাত্রটিও কি আপনিই ঠিক করবেন? জবাবে নায়িকার উত্তর, এবার এরকম কিছুই হবে না। আমার বাবা নেই, মা বেঁচে আছেন। তাই মায়ের তো একটা দায়িত্ব আছে। সেই দায়িত্ব থেকে তিনি সব করবেন। আর আমি ঠিক করায় সংসার টিকে না।

সামনে অপু বিশ্বাসের অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এর একটি হচ্ছে কলকাতার ‘শর্টকাট’ এবং অন্যটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এর মধ্যে সামনে বাংলাদেশে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি দর্শকরা দেখতে পাবেন। ছবিটিতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন।

অন্যদিকে ‘শর্টকাট’ ছবিতে অভিনয় করছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অপু বিশ্বাস, অনিন্দিতা বোস, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, ওরিন, রাজশ্রী, এবং আরও অনেকে।

Leave a comment

উপরে