বাংলাদেশের ছবিতে বলিউডের অভিনেত্রী

বাংলাদেশের ছবিতে বলিউডের অভিনেত্রী

প্রকাশিত: ২৯-০৯-২০১৯, সময়: ১৯:০৬ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ‘কমান্ড’ খ্যাত বলিউড অভিনেত্রী পূজা চোপড়া। নির্মাতা সি.বি. জামানের ‘অ্যাডভোকেট সুরাজ’ ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। এতে তার বিপরীতে অভিনয় করবেন হৃদয় ‘রংধনু’ খ্যাত অভিনেতা শামস হাসান কাদির। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান এসএইচকে গ্লোবাল থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, সম্প্রতি মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে এই অভিনেত্রীর সঙ্গে তাদের চুক্তি সম্পন্ন হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন প্রযোজক ও অভিনেতা শামস হাসান কাদির এবং বলিউডের জনপ্রিয় নৃত্য পরিচালক মাস্টার সৌরভ।

গতকাল শনিবার এসএইচকে গ্লোবালের ফেসবুক পেজ থেকে পূজা চোপড়ার একটি ভিডিওবার্তা প্রকাশ করা হয়। সেখানে পূজা চোপড়া বলেন, ‘সবার জন্য দারুণ একটা সংবাদ হচ্ছে, আমি বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছি। এর নাম ‘অ্যাডভোকেট সুরাজ’। এটি পরিচালনা করছেন গুণী নির্মাতা সি.বি. জামান এবং প্রযোজনা করছে এসএইচকে গ্লোবাল। সবার সঙ্গে খুব শিগগিরই দেখা হচ্ছে।’

২০০৯ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার মুকুট জেতেন পূজা চোপড়া। ২০১১ সালে তামিল ছবি ‘পোন্নার শঙ্কর’ মধ্য দিয়ে বড়পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। আর ২০১৩ সালে বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে ‘কমান্ড’ ছবিতে নায়িকা হিসেবে বলিউডে তার অভিষেক ঘটে।

উপরে