দৌলতদিয়ার নিষিদ্ধ পল্লীতে প্রভা

দৌলতদিয়ার নিষিদ্ধ পল্লীতে প্রভা

প্রকাশিত: ১৫-০৯-২০১৯, সময়: ১৯:৪০ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : দেশের সবচেয়ে বড় যৌনপল্লী দৌলতদিয়াতে শেষ হয়েছে একটি স্বল্পদৈঘ্য চলচ্চিত্রের শুটিং। তাসমিয়াহ আফরিন মৌয়ের পরিচালনায় স্বল্পদৈঘ্য চলচ্চিত্রটির নাম ‘পারফর্মার’। তার সঙ্গে ক্যামেরায় ছিলেন নিয়াজ মাহবুব। শুটিংয়ের জন্য ঢাকা থেকে এই যৌ’নপল্লীতে বেশ কয়েকদিন ধরেই ছিলেন অভিনেত্রী মৌটুসী বিশ্বাস ও প্রভা।

তাদের সঙ্গে ছিলেন আরেকজন অভিনেতা শাহাদাৎ হোসেন। গল্পটির বিশাল অংশজুড়ে ছিল এই নিষিদ্ধপল্লীর পটভূমি। তাই এই নিষিদ্ধপাড়ার দৃশ্যায়নের সঙ্গে আরও দেখা যাবে সেখানকার একঝাঁক বাস্তব যৌনকর্মীকেও। গল্পটি একজন জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে। সে অভিনয়জীবনে বিভিন্ন সময়ে অসংখ্য চরিত্রে অভিনয় করেছে।

চরিত্রের বৈচিত্র্যের জন্য সে সব সময় ডুবে থাকে অভিনয়ে। তাই তার হাজবেন্ড তাকে সেভাবে কাছে পায় না। একবার এক পরিচালকের অফার পেয়ে নিষিদ্ধপল্লীতে আসে অভিনয় করতে। সেখানে পরিচয় হয় মঞ্জুরীর (মৌটুসী বিশ্বাস) সঙ্গে। মঞ্জুরী সেই অভিনেত্রীকে (প্রভা) চ্যালেঞ্জ দেয় যে, সে বাস্তবে এই চরিত্রটি করতে পারবে না। সেই অভিনেত্রী চ্যালেঞ্জ গ্রহণ করে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। জানা গেছে, এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি বাইরের ফেস্টিভ্যালের জন্য নির্মিত হচ্ছে। এরপর একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে বলে।

উপরে