অভিনেত্রীর ছবিতে অশ্লীল মন্তব্য, ক্ষমা চাইলেন বিজেপি সাংসদ

অভিনেত্রীর ছবিতে অশ্লীল মন্তব্য, ক্ষমা চাইলেন বিজেপি সাংসদ

প্রকাশিত: ০৬-০৯-২০১৯, সময়: ১৪:৪২ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ফের এক বিজেপি সাংসদের সঙ্গে বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তবে শেষে বেগতিক দেখে সেই বিজেপি সাংসদ স্বরার কাছে ক্ষমাও চান।

সম্প্রতি স্বরা টুইটারে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে এক ব্যক্তি একটি অশ্লীল ও ধর্ষণে উসকানিমূলক মন্তব্য করেন। ভীর দি ওয়েডিং ছবিতে স্বরাকে হস্তমৈথুনের একটি দৃশ্যে দেখা গিয়েছিল। সেই দৃশ্যের প্রসঙ্গ টেনে এনেই এই মন্তব্য করে সেই ব্যক্তি। আর সেই মন্তব্যটিই লাইক করেন অযোধ্যার বিজেপি সাংসদ লাল্লু সিং।

সঙ্গে সঙ্গে বিষয়টি টুইটারে তুলে ধরেন স্বরা। বিশুদ্ধ হিন্দিতে লাল্লু সিং-কে একহাত নেন অভিনেত্রী। স্বরা লেখেন, রামচন্দ্রের শহর অযোধ্যার সাংসদ লাল্লু সিং আপনার টুইটার হ্যান্ডল থেকে এই কমেন্টটি লাইক করা হয়েছে। আপনার এই ছোট্ট একটা কাজ একটি বড় গভীর সামাজিক সমস্যা আর মানসিকতাকেই তুলে ধরে।

তবে স্বরার এই টুইট দেখেই অবিলম্বে ক্ষমা চান লাল্লু সিং। লাল্লু কিছুক্ষণের মধ্যেই পাল্টা টুইট করে বলেন, কোনোভাবে ভুল বশত স্ক্রল করতে লাইক পড়ে গিয়েছে ওই মন্তব্যে। তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমার এই ধরনের কোনো উদ্দেশ্য ছিল না। আপনি আমার সামাজিক ও ব্যক্তিগত জীবন সম্পর্কে খোঁজ খবর নিতে পারেন।

বিজেপি সাংসদের সেই ক্ষমাও সাদরে গ্রহণ করেন স্বরা।

প্রসঙ্গত ২০১৯ লোকসভা নির্বাচনে বেগুসরাই বাম শিবির থেকে প্রার্থী ছিলেন কানহাইয়া কুমার। কানহাইয়ার হয়ে স্বরাকে প্রচারও করতে দেখা গিয়েছিল।

Leave a comment

উপরে