‘জিন’র নায়িকা জান্নাতুন নূর মুন

‘জিন’র নায়িকা জান্নাতুন নূর মুন

প্রকাশিত: ০১-০৯-২০১৯, সময়: ২০:২৮ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ক্যারিয়ারের তৃতীয় সিনেমায় যুক্ত হলেন জান্নাতুন নূর মুন। এবার তাকে দেখা যাবে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘জিন’ নামের ছবিতে। এতে রোশানের বিপরীতে অভিনয় করবেন মুন। এছাড়া সজল-পূজা চেরি জুটিকেও এই ছবিতে দেখা যাবে।

নাদের চৌধুরী পরিচালিত এই ছবিতে মুনের চরিত্রে অভিনয় করার কথা ছিল পিয়া বিপাশার। কিন্তু ছবিটিতে শেষপর্যন্ত তিনি অভিনয় না করায়, সেই চরিত্রে অভিনয় করছেন মুন।

ছবিটির প্রসঙ্গে মুন বলেন, ‘জিন’ ছবির গল্পে আমি রোশানের সহকারী হিসেবে কাজ করছি। এক পর্যায়ে আমাদের মধ্যে প্রেম হয়। সিনেমাটির গল্পও দারুণ। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

‘জিন’ ছবিতে মুনের যুক্ত হওয়ার বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী আলিমুল্লাহ খোকন বলেন, পিয়া বিপাশার যে চরিত্রে অভিনয় করার কথা ছিল, সেই চরিত্রে এখন অভিনয় করছেন মুন। তিনি শুটিংয়েও অংশ নিয়েছেন। বেশ কিছুদিন ধরেই শুটিং চলছে।

২০১৪ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় পথচলা শুরু হয় মুনের। প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হন তিনি। এর পর ইমপ্রেস টেলিফিল্মের ‘অগোচরে ভালো’ নাটকের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন। মুন অভিনীত প্রথম সিনেমা ‘কালের পুতুল’। এরপর অভিনয় করেন বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ ছবিতে।

Leave a comment

উপরে