শাকিব-অপু মুখোমুখি ১১ বছর পর

শাকিব-অপু মুখোমুখি ১১ বছর পর

প্রকাশিত: ৩১-০৮-২০১৯, সময়: ১৭:৫১ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ক্যারিয়ারে যত ছবি করেছেন অপু বিশ্বাস, বেশির ভাগ ছবিতেই তাঁর নায়ক শাকিব খান। তাই বক্স অফিসে শাকিবের সঙ্গে প্রতিযোগিতা করার সুযোগ পেয়েছেন কমই, মাত্র দুইবার—২০০৭ সালে মান্নার সঙ্গে ‘মেশিনম্যান’ ও ইমনের সঙ্গে ২০০৮ সালের ঈদে ‘এক বুক ভালোবাসা’ নিয়ে লড়েছিলেন শাকিবের ছবির সঙ্গে। ২০০৮ সালে গোপনে বিয়ে করেছিলেন শাকিব-অপু।

এরপর ২০১৭ সালে বিচ্ছেদের আগ পর্যন্ত শাকিব ছাড়া কোনো ছবিই করেননি অপু। পরের বছরই দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’তে বাপ্পী চৌধুরীর বিপরীতে চুক্তিবদ্ধ হন অপু। বেশ আগেই পরিচালক ঘোষণা দেন দুর্গাপূজা উপলক্ষে ৪ অক্টোবর ছবিটি মুক্তি দেবেন। একই দিনে শাকিব-নুসরাত ফারিয়া জুটির ‘শাহেনশাহ’ মুক্তির ঘোষণাও দেয় শাপলা মিডিয়া। তার মানে ‘এক বুক ভালোবাসা’র ১১ বছর পর আবার বক্স অফিসে মুখোমুখি তাঁরা।

তবে আগে থেকেই অপু বলে আসছেন, শাকিবের সঙ্গে যেন তাঁর তুলনা না করা হয়। বলেন, ‘আমার ক্যারিয়ারের হিট-সুপারহিট ছবিগুলোর নায়ক শাকিব। তিনি এখনো জনপ্রিয়তার শীর্ষে। শুধু শুধু তাঁর সঙ্গে লড়াইয়ের ঘোষণা দেওয়ার মানে হয় না। তবে আমার নতুন ছবিটির গল্প ভালো। প্রথমবার বাপ্পীর সঙ্গে জুটি গড়েছি। গানগুলোও দারুণ। সব কিছু মিলিয়ে দর্শকদের ভালো লাগবে।’

Leave a comment

উপরে