শ্রদ্ধা কাপুরকে নিয়ে জাজের ভুয়া খবর

শ্রদ্ধা কাপুরকে নিয়ে জাজের ভুয়া খবর

প্রকাশিত: ৩০-০৮-২০১৯, সময়: ১২:০৩ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : গতকাল বৃহস্পতিবার সকালে ফেসবুকে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড পেজ থেকে জানানো হয়েছিলো, ‘মাসুদ রানা’তে থাকছেন বলিউডের শ্রদ্ধা কাপুর। এরপর দেশের বিভিন্ন সংবাদপত্রের অনলাইন সংস্করণ ও নিউজ পোর্টালগুলো হুমড়ি খেয়ে খবরটি গুরুত্বের সঙ্গে প্রকাশ করে।

কিন্তু দেশের শীর্ষ দৈনিককে ভারতের মুম্বাই থেকে শ্রদ্ধা কাপুর জানান, তিনি বাংলাদেশের কোনো ছবিতে অভিনয় করছেন না। বলেন, ‘এই ছবির ব্যাপারে আমি কিছুই জানি না।’ এছাড়া শ্রদ্ধা কাপুরের নিজস্ব জনসংযোগ প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে, এটি পুরোপুরি ভুয়া খবর।

এ ব্যাপারে জাজ মাল্টিমিডিয়ার এক কর্মকর্তা থেকে জানা গেছে, ছবিটির অভিনয়শিল্পী ও কলাকুশলী চূড়ান্ত করার দায়িত্বে আছে যুক্তরাষ্ট্রের হলিউডের সিলভার লাইন। শ্রদ্ধা কাপুরের সঙ্গে ওই প্রতিষ্ঠান থেকেই যোগাযোগ করা হয়েছে।

‘মাসুদ রানা’ ছবিটি পরিচালনা করবেন হলিউডের আসিফ আকবর। ছবির বাজেট ৮৩ কোটি টাকা। ছবিটি দুটি ভাষায় তৈরি হবেÍবাংলা আর ইংরেজিতে।

প্রসঙ্গত, গত দু’বছর আগেও ঢালি পাড়ায় খবর উঠেছিলো, শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। যার বাস্তবতা ও সত্যতা এখন পর্যন্ত পাওয়া যায়নি।

Leave a comment

উপরে