এবার ‘কালি পিলি’র পোস্টারে নজর কাড়ছেন ঈশান-অনন্যা

এবার ‘কালি পিলি’র পোস্টারে নজর কাড়ছেন ঈশান-অনন্যা

প্রকাশিত: ২৯-০৮-২০১৯, সময়: ১৬:৪২ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : কিছুদিন আগে ঘোষণা করা হয়েছিল, আলি আব্বাস জাফরের পরবর্তী ছবি ‘কালি পিলি’-তে জুটি হিসেবে দেখা যাবে সুপারস্টার শাহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টর এবং অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেকে। সম্প্রতি সেই ছবির ফার্স্ট লুক প্রকাশ করেছে নির্মাতারা। ঈশান তার ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করেছেন সেই পোস্টার।

তবে এবার আর বয় নেক্সট ডোর লুক নয়, এক্কেবারে সিক্স প্যাক অ্যাবস নিয়ে হাজির ঈশান খট্টর। তার ও অনন্যার একরাতের ট্যাক্সি সফরের কাহিনি বলা হবে এই ছবিতে। মুম্বাইয়ের প্রেক্ষাপটেই তৈরি হবে এই ছবি। সেখানে কালো-হলুদ ট্যাক্সি পরিচিত কালি-পিলি নামেই।

আগামী ১১ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই ছবির শুটিং। মুক্তি পাওয়ার কথা ২০২০ সালের ১২ জুন। তবে এবার আর পরিচালকের আসনে দেখা যাবে না আলি আব্বাস জাফরকে। জি স্টুডিওস এবং হিমাংশু মেহরার সঙ্গে তিনি এই ছবির যৌথ প্রযোজক। পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে মকবুল খানের উপর।

প্রসঙ্গত, গত বছর করণ জোহারের ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় ঈশান খট্টরের। এ ছবির নায়িকা প্রয়াত শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। অন্যদিকে অনন্যা পান্ডেরও বলিউড অভিষেক হয়েছে করণ জোহারের হাত ধরে। চলতি বছরে করণের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ ছবিতে অভিনয় করেছেন অনন্যা।

Leave a comment

উপরে