প্রভাকে ‘বাজি’ রেখে জুয়া খেললেন ইফরান!

প্রভাকে ‘বাজি’ রেখে জুয়া খেললেন ইফরান!

প্রকাশিত: ০৬-০৮-২০১৯, সময়: ১৭:০৯ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : রাজীব পেশায় ইন্টেরিয়র ডিজাইনার। নিজে কিছু করবে, তাই কোনো চাকুরিতে যোগ দেননি। কিন্তু ভাগ্য তার সায় দেয়নি। ব্যতিক্রমী ডিজাইন দেয়ার পরেও কোথাও কোনো কাজ পাননি তিনি। একটি দুর্ঘটনার মাধ্যমে পরিচয় হয় কণার সঙ্গে।

এরপর যতবারই তাদের দেখা হয়েছে ততবারই কোনো না কোনো দুর্ঘটনা ঘটে থাকে। যার কারণে একজন-অন্যজনকে খুবই অপছন্দ করতে থাকে। কিন্তু মজার বিষয় হলো রাজিবের ভাগ্য খুলে গেছে। প্রথমে রাজিব বুঝতে না পারলেও পরে ঠিকই তা বুঝতে পারে। তাই মোটামুটি সে তার পেছনেই পড়ে যায়। এরপর প্রেম, শেষে বিয়ে। গল্পের শুরু এখান থেকেই।

অফিসের বস একদিন কণাকে দেখে পরিকল্পনা করে রাজীবের সঙ্গে জুয়া খেলতে বসে। আত্মবিশ্বাসী রাজীবকে বাধ্য করল স্ত্রী কণাকে বাজি রাখতে। কিছু বোঝার আগে, রাজীবও সেই প্রস্তাবে রাজি হয়ে যায়।

এটি বাস্তব কোনো কোনো ঘটনা নয়। এরকম গল্পে নির্মিত হয়েছে খন্ড নাটক ‘বাজি’। এ নাটকে রাজীব চরিত্রে অভিনয় করেছেন ইফরান সাজ্জাদ আর কণার চরিত্রে সাদিয়া জাহান প্রভা। আনকোরার রচনায় এটি নির্মাণ করেছেন অসীম গোমেজ।

‘বাজি’ নাটকে আরো একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আহমেদ রুবেলকে। ঈদের ৫ম দিন সন্ধ্যা ৬টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল দ্বীপ্ত টিভিতে এ নাটকটি প্রচারিত হবে।

Leave a comment

উপরে