শ্রাবন্তীর ‘হ্যাঁ’, পরিচালকের ‘না’

শ্রাবন্তীর ‘হ্যাঁ’, পরিচালকের ‘না’

প্রকাশিত: ০৫-০৮-২০১৯, সময়: ১৭:৩৭ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার হৃদয় ভোলানো হাসি আর অভিনয় জাদু দিয়ে মাত করে রেখেছেন দুই বাংলার দর্শকদের। শাকিব খানের বিপরীতে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে যাত্রা শুরু করেন আসেন আলোচনায়। এরপর একই নায়কের বিপরীতে ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করে প্রসংশা কুঁড়িয়েছেন। সর্বশেষ শ্রাবন্তী অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক তাহসানের বিপরীতে ‘যদি একদিন’ সিনেমায়।

এদিকে, আবারো বাংলাদেশি ছবিতে অভিনয় করতে পারেন ওপার বাংলার এই লাস্যময়ী অভিনেত্রী। শামীম আহমেদ রনি পরিচালিত নতুন একটি ছবিতে অভিনয় করবেন বলে জানিয়েছেন শ্রাবন্তী।

জানা গেছে, ছবির বিষয়ে কথা বলতে শামীম আহমেদ রনি কলকাতায় গিয়ে তার সঙ্গে দেখাও করেছেন। ‘বসগিরি ২’ তে অভিনয় করবেন কিনা জানতে চাইলে শ্রাবন্তী গণমাধ্যমকে জানায়, ‘বসগিরি ২’ নয়, অন্য একটি নতুন ছবির বিষয়ে প্রাথমিক কথা হয়েছে। তবে এখনো সেভাবে কিছু চূড়ান্ত হয়নি।

তবে পরিচালক শামীম আহমেদ রনি বিষয়টি এড়িয়ে গেলেন। শ্রাবন্তীর সঙ্গে কেবলমাত্র সৌজন্য সাক্ষাৎ করেছেন বলে জানিয়েছেন তিনি। রনি বলেন, ছবির বিষয়ে কোনো কথা হয়নি। শুধুমাত্র দেখা করার উদ্দেশ্যে ছিল।

শ্রাবন্তী ইতিমধ্যে সিনেমার বিষয়টি স্বীকার করেছেন, সেটা জানতে চাইলে রনি বলেন, লুকিয়ে আসলে কোনো লাভ নেই। ভবিষ্যতে কাজ হতে পারে।

Leave a comment

উপরে