সানি লিওনের কারণে ঘুম হারাম ভারতীয় যুবকের

সানি লিওনের কারণে ঘুম হারাম ভারতীয় যুবকের

প্রকাশিত: ০৩-০৮-২০১৯, সময়: ১৯:৪০ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : বলিউড অভিনেত্রী সানি লিওনের কারণে ঘুম হারাম হয়ে গেছে পুনিত আগরওয়াল নামের এক ভারতীয় যুবকের। ব্যাপক বিড়ম্বনার মধ্যে দিন কাটছে তার। অদ্ভুত এক সমস্যায় পড়েছেন তিনি। তাকে সানি লিওন ভেবে দিন রাত বিরামহীন ফোন করে যাচ্ছেন ভারতীয়রা। শুধু ভারতীয়ই নয় অন্য দেশ থেকেও নাকি ফোন আসছে বলে জানিয়েছেন এই যুবক। এতোই ফোন আসছে যে, তিনি ঘুমাতে পারছেন না। এমনকি শান্তিতে খাবারও খেতে পারছেন না। এমন বিষয়ে বর্তমানে হাসির পাত্রে পরিণত হয়েছেন তিনি। অনেকে তাকে দিল্লির সানি লিওন বলে খেপাচ্ছে।

বিষয়টি মাত্রারিক্ত পর্যায়ে পৌঁছুলে দিল্লি পুলিশের দ্বারস্থ হন পুনিত। সেখানে তার সমস্যার কথা জানালে কোনো সমাধান দিতে পারেনি পুলিশ।
পুলিশের কাছে সমাধান না মেলায় অবশেষে গণমাধ্যমের কাছে নিজের এই যন্ত্রণার কথা প্রকাশ করেন তিনি।

তিনি বলেন, ২৬ জুলাইয়ের পর থেকে তার মোবাইলে এতোই কল আসা শুরু করে যে, তিনি এখনবধি নিজের গুরুত্বপূর্ণ কলটি ঠিকমতো রিসিভ করতে পারছেন না। ফোনটি সঙ্গে নিয়ে কাজে বা ঘরের বাইরেও যেতে পারছেন না। অনবরত রিং বেজে যাচ্ছেই।

হঠাৎ সানি লিওনের কাছে করা ফোন তার কাছে চলে যাচ্ছে কেন এমন প্রশ্নে পুনিত বলেন, বিষয়টি আমিও বুঝতে পারিনি প্রথমে। ভাবছিলাম আমার সঙ্গে মজা করা হচ্ছে। কিন্তু ভোর ৪টার দিকেও যখন এমন ফোন আসা শুরু করে তখন অতিষ্ট হয়ে আমাকে ফোন করা একজনকে জিজ্ঞেস করি যে, আমার ফোন নম্বরকে সানি লিওনের ভাবা হচ্ছে কেন? জবাবে ওই ব্যক্তি জানান, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সানি লিওনের ‘অর্জুন পাতিয়ালা’ ছবিটি দেখতে।

তিনি বলেন, আমি ছবিটি দেখতে গিয়ে থমকে যাই। সেখানে গল্পের কেন্দ্রীয় চরিত্র সানি লিওন যে মোবাইল নম্বরটি ব্যবহার করতে দেখানো হয়েছে তা আমারই।

ফোন নম্বর পরিবর্তন করছেন না কেন এমন প্রশ্নে তিনি বলেন, এই নম্বর আমি শুরু থেকেই ব্যবহার করছি। ব্যবসা সংক্রান্ত কাজেও ব্যবহৃত হয় এটি। তাই রাতারাতি এই নম্বর বদলাতে পারছি না আমি।

জানা গেছে, এমন বিড়ম্বনার জন্য ওই ছবির প্রযোজকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন ভুক্তোভোগী পুনিত আগারওয়াল।

উপরে