এবার শাকিবের সঙ্গে কীসের প্রস্তুতি নিচ্ছেন বুবলি!

এবার শাকিবের সঙ্গে কীসের প্রস্তুতি নিচ্ছেন বুবলি!

প্রকাশিত: 21-07-2019, সময়: 20:13 |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : হালের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলি। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে পর্দায় হাজির হয়ে বেশ কিছু ছবিতে। শুধু কী তাই! প্রতিটি ছবিতে তার অনবদ্য অভিনয়ে দর্শকদের পছন্দের শীর্ষে জায়গা করে নিয়েছেন। এদিকে অনেক জল ঘোলা করে অবশেষে শাকিব খানের বিপরীতে ‘বীর’ ছবিতে অভিনয় করছেন এই নায়িকা। তারই ধারাবাহিকতায় এবার এ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন বুবলি।

বুবলি জানান, সামনে কাজী হায়াৎ স্যারের ‘বীর’ ছবিতে কাজ শুরু করবো। এই জন্য সেইভাবে নিজেকে প্রস্তুত করছি। ‘বীর’ ছবিতে কোন সাধারণ চরিত্র নয় বরং বুবলীকে দেখা যাবে একেবারে ভিন্ন চরিত্রে।

নায়িকা বললেন, এই কারণে ক্যামেরার সামনে আসার আগে আমি চরিত্রটি নিয়ে ভীষণ ভাবছি। কীভাবে সিনেমায় নিজেকে ফুটিয়ে তোলা যায় তা নিয়ে এরই মধ্যে পরিচালক স্যারের সঙ্গেও কথা হয়েছে। ওনার মুখ থেকে যখন গল্পটি শুনেছি তখনই ভালো লেগেছিল। কাজী হায়াৎ স্যার আমাদের দেশের একজন গুণী নির্মাতা। আশা করি, এ ছবিতে আমার চরিত্রটি দর্শকরা দারুণ উপভোগ করবেন।

‘বীর’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন বুবলি। এসকে ফিল্মসের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন শাকিব খান ও এমডি ইকবাল। এরইমধ্যে এ ছবির কাজ এফডিসিতে শুরু হয়েছে। ছবিতে আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু ও শিশুশিল্পী সুনান।

উপরে