নায়িকা থেকে টেলিভিশন মালিক

নায়িকা থেকে টেলিভিশন মালিক

প্রকাশিত: ১৪-০৭-২০১৯, সময়: ১৬:২৮ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : বেশ কয়েক বছর ধরেই শোবিজের কোনো খবরে মডেল, উপস্থাপক ও অভিনেত্রী আলিশা প্রধান। মাঝে প্রায় দুই বছর নিউইয়র্কে থাকার পর দেশে ফিরে নারীদের কল্যাণে বিভিন্ন ধরনের সামাজিক কাজে অংশ নেন তিনি। এবার জানা গেল, নারী বিষয়ক একটি অনলাইন টেলিভিশন চ্যানেল চালু করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

এ বিষয়ে জানা গেছে, নারী বিষয়ক এই অনলাইন টেলিভিশনের নাম ‘হারনেট টিভি’। আগামী ২২ জুলাই গুলশান ক্লাবে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

আলিশা বলেন, নারীদের নিয়ে কিছু একটা করার ইচ্ছে অনেকদিনের। এই চ্যানেলটি তারই একটি অংশ। দেশে শুধুমাত্র নারীদের নিয়ে কোনো চ্যানেল নেই।‘হারনেট টিভি’ হবে এশিয়ার প্রথম নারীভিত্তিক অনলাইন টেলিভিশন চ্যানেল। এতে নারীদের বিভিন্ন সমস্যা, সফলতা ও সম্ভাবনার কথা উঠে আসবে। ৬৪ জেলার নারীদের জীবনচিত্র দেখানো হবে চ্যানেলটিতে। এছাড়াও এতে সামাজিক উন্নয়ন ও সচেতনতামূলক নানা বিষয়ও প্রচার করা হবে।

আলিশা জানান, হারনেট টিভি’র চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন তার মা হোসনা প্রধান। আর টিভির প্রতিষ্ঠাতা ও ব্যাবস্থাপনা পরিচালক হিসেবে থাকবেন আলিশা নিজেই।

প্রসঙ্গত, ২০০৮ সালে বিজ্ঞাপনের মডেল হিসেবে মিডিয়ায় পা রাখেন আলিশা প্রধান। এরপর প্রয়াত গুণী নির্মাতা চাষী নজরুল ইসলামের ‘ভুল যদি হয়’ ও ‘অন্তরঙ্গ’ ছবিতে অভিনয় করেন। ২০১৬ সালে মুক্তি পায় তার অভিনীত সর্বশেষ ছবি ‘অজান্তে ভালোবাসা’। এতে আলিশার বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক।

উপরে