সানাইয়ের ‘দিয়াশলাই’ ইউটিউবে ঝড় তুলেছে (ভিডিওসহ)

সানাইয়ের ‘দিয়াশলাই’ ইউটিউবে ঝড় তুলেছে (ভিডিওসহ)

প্রকাশিত: ০৬-০৭-২০১৯, সময়: ১৭:৪৪ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : সানাই মাহবুব। ব্রেস্ট ইমপ্লান্ট করে আলোচনা সমালোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। নানা কারণে তাকে নিয়ে শোবিজে রয়েছে আলোচনা ও সমালোচনা। ক্ষমতাসীন দলের একজন সংসদ সদস্যের সঙ্গে তাঁর বাগদান হওয়ার কথা কিছুদিন আগে জানিয়েছিলেন সানাই মাহবুব। তবে কে সেই বর তা তিনি এখনো জানাননি।

এবার জানালেন নতুন খবর। সানাই মাহবুব বলেন, ‘দিয়াশলাই’ নামে নতুন একটি মিউজিক ভিডিও আমার মুক্তি পেয়েছে। এটি প্রকাশের পর থেকে বড় বেশ সাড়া পাচ্ছি।

বৃহস্পতিবার এএ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এই মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। আর গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন শামীম মাহমুদ। গানটিতে কণ্ঠ দিয়েছেন সাবরিনা সাবা।

নতুন এ গানটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সানাইকে নিয়ে শুরু হয়েছে আলোচনা ও সমালোচনা। অনেকে গানটিকে অশ্লীল বললেও সানাই তা বলতে নারাজ। সানাই এ বিষয়ে জানান, এ গানে অশ্লীলতার কিছু নেই। গানটি মূলত সবাইকে বিনোদন দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। চলচ্চিত্রে যেমন ‘আইটেম গান’ থাকে, ‘দিয়াশলাই’ তেমনই একটি গান। যদি এই মিউজিক ভিডিও সফল হয়, তাহলে এর দ্বিতীয় কিস্তি আসবে বলেও জানান সানাই।

এ গানটি নিয়ে সানাই আরো জানালেন, এটি বড় বাজেটের কাজ। এখানে চলচ্চিত্রের খলনায়ক ডনসহ আরও কয়েকজন অভিনয়শিল্পী অংশ নিয়েছেন।

Leave a comment




উপরে