ঈদে দর্শক মাতাতে প্রেক্ষাগৃহে তিন ছবি

ঈদে দর্শক মাতাতে প্রেক্ষাগৃহে তিন ছবি

প্রকাশিত: ০৪-০৬-২০১৯, সময়: ১৭:১৩ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : রাত পোহালেই ঈদুল ফিতর। আর এই ফিদুল ফিতরে মানুষকে বাড়তি আনন্দ দিতে টিভি চ্যানেল গুলো আয়োজন করে নানা অনুষ্ঠানের। সেই সঙ্গে থাকে বড় পর্দাতেও চমক। নতুন নতুন চলচ্চিত্র মুক্তি পায় হল গুলোতে। সেই ধারানাহিকতায় এবার ঈদে বড় পর্দায় আসছে তিনটি নতুন চলচ্চিত্র।

শাকিব খানের নিজের প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’, অনন্য মামুনের চলচ্চিত্র ‘আবার বসন্ত’ ও সাকিব সনেট প্রযোজিত ‘নোলক’।

পাসওয়ার্ড

অপরাধ জগতের এক ডনের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড নিয়েই ‘পাসওয়ার্ড’ ছবির গল্প। ছবিটি পরিচালনা করেছেন মাস্টার মেকার মালেক আফসারী। ছবিটি প্রযোজনা করেছেন শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস ও সহপ্রযোজক হিসেবে আছেন মোহাম্মদ ইকবাল।

২০১৪ সালে শাকিব খান প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। ‌‘পাসওয়ার্ড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারো চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান।

আবার বসন্ত

একজন বাবার একাকিত্বের গল্প নিয়ে চলচ্চিত্র ‘আবার বসন্ত’। ৬৫ বছরের লোকটির সাথে ভালোবাসায় জড়িয়ে পড়ে ২৫ বছরের একটি মেয়ে। গল্পনির্ভর এই চলচ্চিত্রটি রাজধানীর বলাকা সিনেওয়ার্ল্ড ও সিনেপ্লেক্সগুলোতে ঈদে মুক্তি পাবে।

ছবিটি পরিচালনা করেছেন অনন্য মামুন। টার্গেট সিনেপ্লেক্সে হলেও ছবির প্রিমিয়ারের পর অন্য সিনেমা হল মালিকরা আগ্রহ দেখানোর পর বেশ কয়েকটি সিনেমা হলের ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, স্পর্শিয়া, আনন্দ খালেদ, ইমতুসহ অনেকে।

নোলক

ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান ও ববি জুটির চলচ্চিত্র ‘নোলক’। মূলত দুই পরিবারের দ্বন্দ্ব আর পারিবারিক ঐতিয্য নিয়েই নির্মিত হয়েছে ‘নোলক’ ছবির গল্প।

ফেরারি ফরহাদের লেখা এ কাহিনীর ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, শহীদুল আলম সাচ্চু প্রমূখ।

২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিং শুরু হয়। শুরুতে এর পরিচালক ছিলেন রাশেদ রাহা। টানা ২৮ দিন শুটিং শেষে ইউনিট নিয়ে দেশে ফেরার পর ছবির পরিচালক রাশেদ রাহার সঙ্গে প্রযোজক সনেটের দ্বন্দ্ব শুরু হয়। বন্ধ হয়ে যায় ছবির কাজ। একপর্যায়ে বিষয়টি থানা পর্যন্ত গড়ায়। পরে রাশেদ রাহাকে সরিয়ে দিয়ে পরিচালকের ভূমিকায় আসেন প্রযোজক নিজেই।

উপরে