‘নোলক’ ছবি নিয়ে এবার টিকটক প্রতিযোগিতা

‘নোলক’ ছবি নিয়ে এবার টিকটক প্রতিযোগিতা

প্রকাশিত: ০২-০৬-২০১৯, সময়: ১৬:২৯ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : আসছে ঈদে ৭০ সিনেমা হলে মুক্তির জন্য প্রস্তুত ‘নোলক’। প্রচারণায় এরই মধ্যে মাঠে নেমেছে ছবির টিমের সদস্যরা। তারাই অংশ হিসেবে ‘নোলক’ ঘিরে জনপ্রিয় অ্যাপ টিকটক-এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

শনিবার ছবির পরিবেশনার দায়িত্বে থাকা জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে এমনটাই জানানো হয়। ঘোষণায় জানানো হয়, ‘নোলক’ ছবির ‘শীতল পাটি’, ‘জলে ভাসা’ কিংবা ‘কলিকালের রাধা’ গান তিনটি থেকে যেকোনো একটি গান, টিকটক-এর সাহায্য নিয়ে ভিডিও তৈরি করতে হবে। একজন অংশগ্রহণকারী চাইলে তিনটি গানের তিনটি ভিডিওই পাঠাতে পারবেন। এরপর ব্যক্তিগত প্রোফাইলে টিকটকটি ‘Nolok, EidFilm, tiktok_challenge’ হ্যাশট্যাগ দিয়ে আপলোড করতে হবে।

ঘোষণাও আরও জানানো হয়, প্রতিযোগিতায় অংশ নেওয়ার শেষ সময় ৫ জুন ২০১৯ বুধবার রাত ১১টা পর্যন্ত। তিন সদস্যের বিচারকমন্ডলী, শ্রেষ্ঠ ১০ টিকটক বিজয়ী নির্বাচন করবেন। সেরা বিজয়ীদের সঙ্গে কর্তৃপক্ষ পক্ষ থেকে যোগাযোগ করা হবে। উত্তর পাঠানোর ঠিকানা- https://www.facebook.com/behappybd.nolok

‘নোলক’ ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান ও ববি। এর পরিচালক ও প্রযোজক সাকিব সনেট। এতে আরও অভিনয় করেছেন- তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।

উপরে