ক্ষণিকের সুখের জন্য সব হারাচ্ছি: পপি

ক্ষণিকের সুখের জন্য সব হারাচ্ছি: পপি

প্রকাশিত: ৩১-০৫-২০১৯, সময়: ১৩:৪৯ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : বছর কয়েক ধরে মিডিয়া থেকে অনেকটা আড়ালেই আছেন এক সময়ের চিত্রনায়িকা পুষ্পিতা পপি। তবে সম্প্রতি তিনি এমন ঘোষণা দিলেন যা শুনে রীতিমতো মন ভেঙ্গে গেলো অভিনেত্রীর ভক্তদের। তিনি সাফ জানিয়ে দিলেন আর অভিনয় করবেন না।

পুষ্পিতা পপি বলেন, আমি হলাম ধার্মিক পরিবারের মেয়ে। অনেকটা শখের বশেই অভিনয়ে এসেছিলাম। অভিনয়ে আসার পরেও আমি নিয়মিত নামাজ পরতাম, জিকিরও করতাম। অভিনয়ের থাকাকালীন বারবার মনে হয়েছিল, ক্ষণিকের আনন্দের জন্য আমি সব হারাচ্ছি। একটা সময় আমার মধ্যে সে বোধটা চলে আসে। এরপরই আমি সিনেমার জীবন ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।

এছাড়া তার অভিনীত যেসব ছবির কাজ এখনো অসমাপ্ত সেগুলোর প্রসঙ্গে নায়িকা বলেন, আমি হুট করে অভিনয় থেকে বিদায় নেইনি। অভিনয় ছাড়ার আগে সময় নিয়েছি। অসমাপ্ত ছবির কাজ শেষ করতে নির্মাতাদের বারবার তাগাদা দিয়েছি। আমার অভিনীত তিনটি ছবির কাজ এখনো অসমাপ্ত রয়েছে। এগুলো হলো- ঠোকর, প্রেম হতেই পারে ও ফাগুনের আগুন।

এদিকে, পুষ্পিতা পপি অভিনীত ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিটি কয়েকদিন আগেই সেন্সরের ছাড়পত্র পেয়েছে। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত এই ছবিতে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন গুণী নির্মাতা কাজী হায়াৎ।

উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়ার সুবাদে অভিনয় শুরু করেছিলেন পুষ্পিতা পপি। তবে নায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ছবির মাধ্যমে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৪ সালে। ‘ত্রিভুজ প্রেমের গল্প’ এই ছবিতে পুষ্পিতার সহশিল্পী হিসেবে ছিলেন অভি, আরিয়ান শাহ। পুষ্পিতা পপির পরিবারিক নাম তানিয়া সুলতানা পপি।

উপরে