সালমান আমাকে বাধ্য করেছিলো...

সালমান আমাকে বাধ্য করেছিলো…

প্রকাশিত: 10-05-2019, সময়: 11:21 |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : অভিনয়ের জগতে অনেক তারকাই নিজেদের নাম পরিবর্তন করে থাকেন। নিজেদের আসল নাম পাল্টে ফেলে অনেক বেশি ট্রেন্ডি নাম রাখানে তারা। ঠিক তেমনটা না হলেও, জানা গিয়েছে কিয়ারা আডবানীর আসল নাম নাকি কিয়ারা নয়।

নায়িকার আসল নাম ছিলো আলিয়া। কিন্তু ইন্ডাস্ট্রিতে ইতোমধ্যেই রয়েছেন একজন আলিয়া ভাট। তাই সালমান খানের কথায় নিজের নাম পরিবর্তন করেছেন অভিনেত্রী কিয়ারা আদভানী।

সম্প্রতি ভুট-এর ফিট আপ উইথ দ্য স্টারস সিজন ২-এ অতিথি হয়ে গিয়েছিলেন কিয়ারা। সেখানেই তিনি জানান, আলিয়া আমার প্রথম নাম। সালমান খান আমাকে অনেকটা বাধ্যই করেছিলেন নাম পরিবর্তন করতে। তিনি বলেছিলেন, বলিউডে একই নামের দুই অভিনেত্রী থাকতে পারে না। কারণ ইতোমধ্যেই আলিয়া ভাট রয়েছেন।

কিয়ারা বলেছেন, সালমান আমাকে নাম বদলাতে বলেছিলেন। কিন্তু কিয়ারা নামটা আমি পছন্দ করেছি। এখম আমার বাবা-মাও আমাকে কিয়ারা নামেই ডাকতে শুরু করেছেন।

২০১৪ সালে প্রথম ‘ফুগলি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল কিয়ারার। এরপর এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি, মেশিন, লাস্ট স্টোরিজ, কলঙ্ক ছবিতেও অভিনয় করেছেন তিনি। আপাতত অভিনেত্রী ব্যস্ত তার আপকামিং ছবির কাজ নিয়ে।

উপরে