নতুন চমকে ফারিয়া!

নতুন চমকে ফারিয়া!

প্রকাশিত: ১১-০২-২০১৯, সময়: ১৮:০৮ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : বড় পর্দার অভিনেত্রী নুসরাত ফারিয়া ক্যারিয়ারের শুরু করেছেন উপস্থাপনা ও আরজে হিসিবে। বড় পর্দায় পর্দাপন করার পর গত তিন বছরে আর কোন রেডিওতে আরজে হিসেবে কথা বলেননি তিনি। কিন্তু আবারো তার কণ্ঠ শোনা যাবে রেডিওতে। এ অভিনেত্রী নতুন একটি রেডিও প্রোগ্রামের আরজে হিসেবে কাজ করবেন। অনুষ্ঠানের নাম ‘হ্যাশট্যাগ মি টু’।

‘হ্যাশট্যাগ মি টু’ প্রযোজনা, পরিকল্পনা করছেন আরজে রাসেল। সমাজের সব বয়সের ছেলেমেয়েদের জীবনে এমন কিছু ঘটনা ঘটে, তা কেউ কাউকে বলতে পারে না। তাদের নিয়েই এই অনুষ্ঠানের আয়োজন। এখানে সেই সব মানুষের গল্প দর্শক-শ্রোতাদের শোনানো হবে। অনুষ্ঠানে তাদের জন্য একটা দিকনির্দেশনাও থাকবে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে ফারিয়া বলেন, একসঙ্গে অডিও ভিডিওতে ধারণ হবে অনুষ্ঠানটি। এফএম ছাড়াও ইউটিউব চ্যানেল ও টেলিভিশনেও প্রচারের কথা আছে। যারা অনুষ্ঠানে তাদের গল্প বলতে আসবেন, তাদের নাম পরিচয় গোপন থাকবে।

ভিডিওতেও তাদের চেহারা দেখানো হবে না। এ অনুষ্ঠানে দেশের বাইরের প্রবাসীরাও অডিও ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নেবেন। মার্চের প্রথম সপ্তাহ থেকে প্রচারিত হবে ৫২ পর্বের এ অনুষ্ঠানটি।

এদিকে, নুসরাত ফারিয়া বর্তমানের ব্যস্ত রয়েছেন শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবির কাজ নিয়ে। এই ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে জুটি বেধেছেন তিনি।

এতে ফারিয়া ছাড়াও আরকে নবাগত নায়িকা রোদেলা জান্নাত অভিনয় করছেন। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটিতে আরো রয়েছেন তারিক আনাম খান, চিত্রনায়ক উজ্জল, মিশা সওদাগর ও আহমেদ শরিফসহ অনেকে।

উপরে