‘ধোকা’ দেবেন আইরিন!

‘ধোকা’ দেবেন আইরিন!

প্রকাশিত: ০৯-০২-২০১৯, সময়: ১৮:১৯ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ঢালিউডের বর্তমান সময়ের যে কজন নায়িকা রয়েছেন তার মধ্যে অন্যতম আইরিন সুলতানা। যার মায়াবী হাসির জাদুতে মুগ্ধ হবেন যে কেউ। বর্তমানে তিনি চলচ্চিত্রে কাজের পাশাপাশি ওয়েব সিরিজ নিয়েও বেশ ব্যস্ত রয়েছেন। বর্তমানে তিনি দুটি ওয়েব সিরিজের কাজে ইন্দোনেশিয়ার বালিতে অবস্থান করছেন।

বালিতে আইরিন অনন্য মামুন পরিচালিত ‘পার্টনার’ ও সৈকত নাসির পরিচালিত ‘ট্র্যাপড’ ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এর মধ্যেই শোনা গেলো নতুন খবর। আইরিন আরো একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন। নাম ‘ধোকা’। এ ওয়েব সিরিজটিও নির্মাণ করবেন অনন্য মামুন।

বিষয়টি নিয়ে আইরিন বলেন, এখন ওয়েব সিরিজগুলোর মান অনেক ভালো হচ্ছে। সুন্দর লোকেশনে, দারুণ কিছু গল্প নিয়ে আমরা কাজ করছি। ইন্দোনেশিয়ায় এসে অনন্য মামুনের নতুন ওয়েব সিরিজ ‘ধোকা’র গল্প শুনেছি। আমার কাছে অনেক ভালো লেগেছে। আসলে গল্পটা না শুনে বোঝা যাবে না, এতো ভালো একটি গল্প। এরইমধ্যে কাজের বিষয়টি চূড়ান্ত হয়েছে। আগামী সপ্তাহে আমাদের এ কাজটি শুরু হবে।

সব ক’টি কাজ সম্পূন্ন হওয়ার পর আগামী ২১ ফেব্রুয়ারি দেশে ফিরবেন আইরিন। তার অভিনীত বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। মুক্তি প্রতিক্ষীত থাকা ছবিগুলোর মধ্যে রয়েছে- দেলোয়ার জাহান ঝন্টুর ‘আকাশমহল’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’, অনন্য মামুনের ‘আহারে জীবন’, সাইফ চন্দনের ‘টার্গেট’।

এর বাহিরেও আইরিন বর্তমানে কাজী আমিরুল ইসলাম শোভা পরিচালিত ‘সেভ লাইফ’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছবিটি ফায়ার ব্রিগেডে কর্মরত মানুষের জীবন কাহিনী নিয়ে নির্মিত হচ্ছে। এতে আইরিন ছাড়াও আরো অভিনয় করছেন চম্পা, ফেরদৌস, পপি, আনিসুর রহমান মিলনসহ অনেকে।

উপরে