বিয়ের জন্য ছেলে পাচ্ছেন না পায়েল!

বিয়ের জন্য ছেলে পাচ্ছেন না পায়েল!

প্রকাশিত: ১৪-০১-২০১৯, সময়: ১৮:৫১ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : এবার ‘জামাই বদল’র ফাঁদে জড়িয়ে পড়লেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। তবে বাস্তবে নয়। আসছে ১৮ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে এই দর্শপ্রিয় অভিনেত্রীর নতুন ছবি ‘জামাই বদল’। ছবিটিতে স্বামী বদলের গল্প রয়েছে। ছবিটিতে পায়েলের চরিত্রের নাম প্রীতি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন হিরণ।

সিনেমার সূত্রে গল্প সম্পর্কে কিছু না বললেও এর নাম শোনেই বোঝা যাচ্ছে, এতে দর্শকদের স্বামী বদলের গল্প দেখানো হবে। এখন স্বামী বদলের গল্পটা কিভাবে উপস্থাপনা করা হয়েছে, সেটি দেখার জন্যই দর্শকদের প্রেক্ষাগৃহে যেতে হবে। এতে পায়েল-হিরণ ছাড়া আরও অভিনয় করেছেন সোহম, কৌশানী প্রমুখ।

এদিকে পায়েল বাস্তবে তার বিয়ে নিয়ে বলেন, কলকাতায় বিয়ে বা সেটেল করার জন্য তো ছেলে পাওয়া মুশকিল। প্রেম করার জন্যও ছেলে পাওয়া ডিফিকাল্ট। এখন ওসব নিয়ে ভাবছিও না। এখন শুধু মনোযোগ দিয়ে কাজই করতে চাই।

পায়েল বর্তমানেঅভিনয় করছেন কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ‘মুখোমুখি’ ছবিতে। এ ছবিতে যিশু সেনগুপ্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। এ ছবিতে পায়েলের চরিত্রের নাম অনুসূয়া। এছাড়াও পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘শরতে আজ’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন পায়েল। রোমান্টিক এই থ্রিলার আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘জি ফাইভ’ প্ল্যাটফর্মে।




উপরে