দীপিকার ‘দারুণ’ খবর!

দীপিকার ‘দারুণ’ খবর!

প্রকাশিত: ০৫-০১-২০১৯, সময়: ১৮:৪৫ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : দীপিকা পাড়ুকোন। বলিউডের আবেদনময়ী অভিনেত্রী তিনি। আজ তার বিয়ের পর প্রথম জন্মদিন। তাই তা অবশ্যই স্পেশাল নায়িকা কাছে। সেই স্পেশাল জন্মদিন শুরু হওয়ার ঠিক আগের মুহূর্তে ভক্তদের জন্য নিজেই স্পেশাল বার্তা দিলেন নায়িকা।

৪ জানুয়ারি অর্থাৎ গতকাল রাত ১২টার এক মিনিট আগে দীপিকা লেখেন, দারুণ কিছু আসবে খুব তাড়াতাড়ি। আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না। ভালবাসা, দীপিকাৃ।

এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই নানা জল্পনা শুরু হয়েছে। কেউ বলছেন, দীপিকা নতুন কোনো ছবির ঘোষণা করতে পারেন। আবার কারো মনে হচ্ছে, নিজের প্রোডাকশনও শুরু করতে পারেন তিনি। ব্যক্তিগত জীবনের কোনো সুখবর কিনা, তা নিয়েও চলছে গসিপ।

সঞ্জয় লীলা বানসালীর ‘পদ্মাবত’ দীপিকার শেষ ছবি। তারপর বিয়ের জন্য কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। এদিকে বারমেঘনা গুলজারের ছবি ‘ছপাক’ দিয়ে ফের কামব্যাক করার কথা রয়েছে নায়িকার।

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ঘটনা তুলে আনা হবে সেই ছবিতে। এই ছবির মাধ্যমেই দীপিকার প্রযোজনায় হাতেখড়ি হবে বলে খবর। এ ছবিতে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বিক্রান্ত মাসি।




উপরে