পূজা চেরি’র ‘প্রেম আমার ২’ ছবির ট্রেলার প্রকাশ্যে

পূজা চেরি’র ‘প্রেম আমার ২’ ছবির ট্রেলার প্রকাশ্যে

প্রকাশিত: ০৫-০১-২০১৯, সময়: ১৪:৩৮ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : দেশের সীমানা পেরিয়ে ভারতে পৌঁছে গেছে ঢাকাই ছবির নায়িকা পূজা চেরির জনপ্রিয়তা। গত বছরের শুরুতে ‘নূরজাহান’ ছবির মাধ্যমে কলকাতায় পূজার জনপ্রিয়তা ছড়িয়ে যেতে থাকে। সেই সাফল্য তাঁকে সুযোগ করে দেয় কলকাতার সুপার হিট ‘প্রেম আমার’ ছবির দ্বিতীয় কিস্তি ‘প্রেম আমার ২’-তে।

সোহম চক্রবর্তী ও পায়েল সরকার অভিনীত ‘প্রেম আমার’ কলকাতার অর্থায়নে নির্মিত হলেও, এর দ্বিতীয় পর্ব নির্মিত হচ্ছে বাংলাদেশ ও কলকাতার যৌথ প্রযোজনায়। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে প্রযোজনা সহযোগী হিসেবে থাকছেন কলকাতার রাজ চক্রবর্তী। যদিও আগের ছবিতে তাঁকে পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছিল। ছবির কাহিনী এবং চরিত্রেও কিছু পরিবর্তন আনা হয়েছে। সোহম-পায়েলকে সরিয়ে পূজার সঙ্গে তাঁর ‘নুরজাহান’ এর সঙ্গী অভিনেতা অদৃত রায়-কে রাখা হয়েছে। তাঁদের সঙ্গে রয়েছেন কলকাতার আরেক অভিনেতা সৌরভ দাস। এই তিনজনের ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে পরিচালক বিদুলা ভট্টাচার্য্য নির্মাণ করেছেন ‘প্রেম আমার ২’।

গতকাল (৪ জানুয়ারি) রাতে ইউটিউবে প্রকাশ পায় ‘প্রেম আমার ২’ ছবির ট্রেলার। ২ মিনিট ২২ সেকেন্ড ব্যাপ্তির ট্রেলারে দেখা গেছে অদৃত, পূজা ও সৌরভ বন্ধুত্ব থেকে ত্রিভুজ প্রেমে জড়িয়ে পড়েন। এ নিয়ে একসময় তাঁদের বন্ধুত্বে ফাটল ধরে। সেই সঙ্গে বাড়ে পারিবারিক অশান্তি। কিন্তু শেষ পর্যন্ত পূজা কি নিজের প্রকৃত প্রেম খুঁজে পায়? আগামী ১৯ জানুয়ারি ছবিটি মুক্তির দিনে মিলবে এর উত্তর।




উপরে