নায়িকা এসএসসি পরীক্ষার্থী, শুটিং বন্ধ

নায়িকা এসএসসি পরীক্ষার্থী, শুটিং বন্ধ

প্রকাশিত: ০৫-০১-২০১৯, সময়: ১২:২৫ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ‘পরীক্ষার জন্য শুটিং নয়, পড়ার টেবিলেই সময় কাটছে তার। কাজ নিয়ে পুরো বছর ব্যস্ত থাকায় পড়ার টেবিলে বসা হয়নি তার। তাই প্রস্তুতির যে দরকার হয় তা এখন পর্যন্ত নেই। মডেল টেস্ট দিয়ে এসএসসির জন্য পড়াশুনা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।’

যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নূরজাহান’ দিয়ে ঢাকাই ছবিতে অভিষেক পূজা চেরীর। গতবছর পূজা চেরী অভিনীত তিনটি সিনেমা দেখছেন ঢালিউডের দর্শকরা। ‘পোড়ামন-২’ ও ‘দহন’- ছবির মাধ্যমে প্রশংসিত ও ব্যবসাসফল নায়িকা হয়েছেন পূজা চেরী ।

ঢালিউডের গত বছরের ব্যবসাসফল ছবির নায়িকা কাজ বন্ধ করে দিয়েছেন। আর কোন ছবিতে শুটিং করছেন তিনি। কারণ এই নায়িকা এখন পর্যন্ত মাধ্যমিক লেভেলটায় টপকাতে পারেননি। এবার তিনি আসন্ন এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। আর এ কারণে পরীক্ষার প্রস্তুতির জন্য সব ধরণের শুটিং বন্ধ রেখেছেন। পরীক্ষা শুরু হবে আগামী ফেব্রুয়ারি থেকে। তাই আপাতত সেদিকেই মনোযোগ তার।

পূজা জানালেন, পরীক্ষার জন্য শুটিং নয়, পড়ার টেবিলেই সময় কাটছে তার। কাজ নিয়ে পুরো বছর ব্যস্ত থাকায় পড়ার টেবিলে বসা হয়নি তার। তাই প্রস্তুতির যে দরকার হয় তা এখন পর্যন্ত নেই। মডেল টেস্ট দিয়ে এসএসসির জন্য পড়াশুনা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।’

পূজা আমাদের সময় ডট কমকে বলেন, ‘এখন পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করছি। পরীক্ষার পর নতুন ছবির কাজে নামবো। আন্ডারগ্রাউন্ড গল্প নিয়ে নির্মাণ হবে একটি ছবি আর এ ছবিতে নায়ক হিসাবে থাকবে সিয়াম। ছবিটা আমার পরীক্ষার পর শুরু করব। চলচ্চিত্রটি পরিচালনা করছেন রায়হান রাফী। আর প্রযোজনায় আছে জাজ মাল্টিমিডিয়া।

পরীক্ষা শুরু হলেও বাধা নেই পূজার নতুন ছবি মুক্তিতে। যৌথ প্রযোজনার নতুন ছবি ‘প্রেম আমার-২’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৫ জানুয়ারি। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার আদ্রি ও পূজা চেরী। এটি প্রযোজনা করেছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনস।




উপরে