মুক্তির আগেই ‘রোবট-টু’র ঘরে ১০০ কোটি

মুক্তির আগেই ‘রোবট-টু’র ঘরে ১০০ কোটি

প্রকাশিত: ১৪-০৩-২০১৭, সময়: ১২:০৪ |
খবর > বিনোদন
Share This

পদ্মা টাইমস ডেস্ক : চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি রোবট-টু বা ২.০। দক্ষিণী সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। আগামী ১৮ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।
এদিকে মুক্তির আগেই একশ কোটি রুপির বেশি আয় করেছে সিনেমাটি। ১১০ কোটি রুপিতে সিনেমাটির টিভি স্বত্ব বিক্রি করা হয়েছে। তামিল, তেলেগু এবং হিন্দি ভাষার টিভি স্বত্ব কিনে নিয়েছে জি নেটওয়ার্ক। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।
এরই মধ্যে এশিয়ার সবচেয়ে ব্যয়বহুল সিনেমার তকমা পেয়েছে রোবট-টু। প্রাথমিক পর্যায়ে সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি থাকলেও পরবর্তীতে আরো ৫০ কোটি বাড়িয়েছেন নির্মাতারা। বর্তমানে সিনেমাটির ব্যয় দাঁড়িয়েছে ৪০০ কোটি রুপি।
রোবট-টু বা ২.০ সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক শংকর। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজ এ ৬টি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে ভবিষ্যতে এর সংখ্যা বাড়তেও পারে।
২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের সাড়া জাগানো অ্যাকশন সিনেমা রোবট।  তামিল সংস্করণে সিনেমাটির নাম ছিল এন্থিরাম। এ সিনেমার সিক্যুয়েল রোবট-টু। এবার সিনেমাটির নামকরণ করা হয়েছে ২.০।  সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এ. আর রহমান।

উপরে